১৭ জুন ২০২৪, সোমবার



শিল্প-সাহিত্য
প্রিন্ট

‘সুবর্ণ কথাসাহিত্য ও সামাজিক সংগঠন’র সভাপতি সোহাগ

সুবর্ণচর (নোয়াখালী) সংবাদদাতা || ২৫ জানুয়ারী, ২০২৩, ০৫:৩১ পিএম
‘সুবর্ণ কথাসাহিত্য ও সামাজিক সংগঠন’র সভাপতি সোহাগ


নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ‌‘সুবর্ণ কথাসাহিত্য ও সামাজিক সংগঠন’ নামে নতুন একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। ‘সবার উপর মানুষ সত্য’ স্লোগানটি ধারণ করে গঠিত কমিটির সভাপতি হয়েছেন ইউবিএম গ্রুপের চেয়ারম্যান আবু বকর সিদ্দিক সোহাগ। সাধারণ সম্পাদক হয়েছেন নেয়ামত উল্যাহ তারিফ। 

গত ২৩ জানুয়ারি সুবর্ণচর উপজেলার ৮নং মোহাম্মদপুর ইউনিয়নের কেরানি বাজার পূর্ব চৌরাস্তায় এলাকার বিশিষ্ট ব্যক্তিদের উপস্থিতিতে আলোচনা সভার মাধ্যমে কমিটি গঠিত হয়।  

সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি সদস্যরা হলেন- উপদেষ্টা আবু জাফর মো. ওমর ফারুক, ফরহাদ হোসেন বাহার চৌধুরী, অধ্যাপক বেলায়েত হোসেন ও অধ্যাপক নিজাম উদ্দিন। সহ-সভাপতি মোহাম্মদ ছালেহ উদ্দিন, প্রভাষক আবদুল মোতালেব। সহ-সাধারণ সম্পাদক মোনছুর আলী সুমন। সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান ও সহ-সাংগঠনিক সম্পাদক নেছার আহমেদ। প্রচার সম্পাদক অতুল চন্দ্র নাথ। কোষাধ্যক্ষ একেএম ইব্রাহীম খলিল উল্যাহ। কার্যকরী সদস্য সামছুদ্দিন সবুজ, আবুল কালাম ফয়সাল ও মো. রাফুল উদ্দিন।

সভাপতি আবু বকর সিদ্দিক সোহাগ বলেন, আমাদের সংগঠন প্রতি মাসে ‘সুবর্ণ কথা’ নামে একটি সাহিত্য পত্রিকা প্রকাশ করবে। এবং আমারা মানবিক কাজে আন্তরিকতার সঙ্গে ভূমিকা পালন করতে সচেষ্ট থাকবো।

ঢাকা বিজনেস/এইচ 



আরো পড়ুন