২৫ জুন ২০২৪, মঙ্গলবার



দুর্ঘটনা ঠেকাতে মহাসড়কে ফিটনেসবিহীন গাড়ি বন্ধ থাকবে: আইজিপি

ঢাকা বিজনেস ডেস্ক || ১৫ জুন, ২০২৪, ০৮:০৬ এএম
দুর্ঘটনা ঠেকাতে মহাসড়কে ফিটনেসবিহীন গাড়ি বন্ধ থাকবে: আইজিপি


 ঈদযাত্রায় সড়কে শৃঙ্খলা বজায় রাখাসহ দুর্ঘটনা প্রতিরোধে মহাসড়কে ফিটনেসবিহীন গাড়ি চলাচল বন্ধ থাকবে বলেছেন জানিয়েছেন  ইনস্পেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। শুক্রবার (১৪ জুন) বিকেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যানবাহন চলাচল ও ট্রাফিক ব্যবস্থাপনা পরিদর্শনকালে চান্দনা চৌরাস্তা, চন্দ্রা এবং আশুলিয়ায় উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এই তথ্য জানান।

আইজিপি বলেন, ‘কেউ এক হাটের কোরবানির পশু অন্য হাটে নেওয়ার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।’ তিনি বলেন, ‘ঈদুল আযহা উপলক্ষে মানুষের ঈদযাত্রা স্বস্তিদায়ক করা এবং ট্রাফিক ব্যবস্থা স্বাভাবিক রাখার লক্ষ্যে র‌্যাব, হাইওয়ে পুলিশ, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, রেলওয়ে পুলিশ, নৌ পুলিশ, এপিবিএন ও জেলা পুলিশসহ পুলিশের সকল ইউনিট একযোগে কাজ করছে।’

আইজিপি বলেন, ‘পুলিশ সদস্যরা নিজেদের ঈদ উদযাপন বিসর্জন দিয়ে জনগণের ঈদ আনন্দ নিশ্চিত করাকেই নিজেদের আনন্দ মনে করেন।’

এই সময় অতিরিক্ত আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মো. আতিকুল ইসলাম, হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজি মো. শাহাবুদ্দিন খান ও ডিআইজি মো. মাহফুজুল ইসলাম, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. মাহবুবুল আলম, গাজীপুর জেলার পুলিশ সুপার কাজী শফিকুল আলম, ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামানসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।  



আরো পড়ুন