১৯ মে ২০২৪, রবিবার



ক্যাম্পাস
প্রিন্ট

জাবি সাংবাদিক সমিতির সভাপতি উজ্জল, সম্পাদক ইমরান

জাবি সংবাদদাতা || ১১ জুন, ২০২৩, ০২:০৬ পিএম
জাবি সাংবাদিক সমিতির সভাপতি উজ্জল, সম্পাদক ইমরান


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) ২০২৩-২৪ সেশনের কার্যকরী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কমিটিতে সভাপতি পদে দৈনিক ইত্তেফাকের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আরিফুজ্জামান উজ্জল ও সাধারণ সম্পাদক পদে দৈনিক মানবজমিনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ইমরান হোসাইন নির্বাচিত হয়েছেন।

রবিবার (১১ জুন) দুপুর সাড়ে ১২টায় প্রধান নির্বাচন কমিশনার ও গণিত বিভাগের অধ্যাপক লায়েক সাজ্জাদ এন্দেল্লাহ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এর আগে, সকাল সাড়ে নয়টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সাংবাদিক সমিতির কার্যালয়ে ভোটগ্রহন শুরু হয়। পরে দুপুর ১২টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে নির্বাচনের ভোটগ্রহণ চলে।

কার্যকরী পরিষদের অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি পদে শাহাদাত হোসেন (নিউ এইজ), যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মাহবুব সরদার (জাগো নিউজ ২৪ ডটকম), কোষাধ্যক্ষ পদে মেহেদি মামুন (বণিকবার্তা) এবং দপ্তর ও প্রকাশনা সম্পাদক পদে মো. নাছির উদ্দিন শিকদার (মানবকণ্ঠ)।

এছাড়া কার্যকরী সদস্য হয়েছেন- আল আমিন হোসাইন রুবেল (চ্যানেল আই অনলাইন), আব্দুল মান্নান (প্রতিদিনের বাংলাদেশ) ও বায়েজিদ হাসান রাকিব (দৈনিক ইনকিলাব)।

নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ রেজাউল রকিব ও ফিনান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সহযোগী অধ্যাপক মো. ইউসুফ হারুন।

ঢাকা বিজনেস/ইউ/এন



আরো পড়ুন