২৮ জুন ২০২৪, শুক্রবার



ব্রাহ্মণবাড়িয়ায় ৪ শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া || ২৭ মার্চ, ২০২৪, ০৭:০৩ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায় ৪ শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ


ব্রাহ্মণবাড়িয়ায় ৪ শতাধিক অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে পবিত্র ঈদুল ফিতরের ঈদ সামগ্রী বিতরণ করেছে ইতালি আওয়ামী লীগ বলোনিয়া শাখার সাংগঠনিক সম্পাদক সাইফুল হক বিকি। বুধবার (২৭ মার্চ) বিকাল ৩টার দিকে শহরের কান্দিপাড়ার সওদাগর পাড়ার অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে এসব  সামগ্রী বিতরণ করা হয়৷ 

উপহার সামগ্রীতে ছিল ১লিটার সয়াবিন তেল, ১ কেজি পোলাওয়ের চাল, ১ কেজি পিঁয়াজ, আধা কেজি চিনি, এক প্যাকেট দুধ, ২ প্যাকেট সেমাই ও এক প্যাকেট নুডলস।  

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সরকারের গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় মন্ত্রী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর পক্ষে ইতালি আওয়ামী লীগ বলোনিয়া শাখার সাংগঠনিক সম্পাদক সাইফুল হক বিকি এসব ঈদ সামগ্রী বিতরণ করেন। 

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আল আমিন সওদাগর।

ঈদ সামগ্রী বিতরণ করার সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য তাজুল ইসলাম আপন, শহর আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য পিয়াল চৌধুরী ও শহর শ্রমিক লীগের সভাপতি টিপু মিয়া প্রমুহ। 

এছাড়া, উক্ত অনুষ্ঠানে সহযোগিতায় ছিলেন সালাম মিয়া, আল আমিন, আরিফ দিপ, সালমান, সাইফুল ইসলাম লিটন, প্রেম সওদাগর, সফিকুল হক সাকি ও শেখর সাহা প্রমুখ।

ঢাকা বিজনেস/আজহার/এনই/



আরো পড়ুন