০৪ মে ২০২৪, শনিবার



ক্যাম্পাস
প্রিন্ট

এনটিভি’র ‘আলো ছড়াবে উপস্থাপনায়’ চ্যাম্পিয়ন ড্যাফোডিলের জয়া

ঢাকা বিজনেস ডেস্ক || ০৮ এপ্রিল, ২০২৪, ১২:০৪ পিএম
এনটিভি’র ‘আলো ছড়াবে উপস্থাপনায়’ চ্যাম্পিয়ন ড্যাফোডিলের জয়া


এনটিভি  আয়োজিত উপস্থাপনাবিষয়ক রিয়েলিটি শো ‘আলো ছড়াবে উপস্থাপনায়’-এর চ্যাম্পিয়ন হয়েছেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফার্মেসি বিভাগের শিক্ষার্থী জয়া সাহা।  শুক্রবার (৫ এপ্রিল) রাত ৯ টায় এনটিভির তেজগাঁও স্টুডিওতে সম্প্রচারিত গ্র্যান্ড ফাইনাল রাউন্ডে তাকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। 

প্রতিযোগিতায় যৌথভাবে রানার্সআপ হয়েছেন মামুন রশিদ ও অভিজিৎ রায়।  তৃতীয় স্থান অধিকার করেছেন রোজা নাবিলা।  

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন এনটিভির পরিচালক মোহাম্মদ নুরউদ্দিন আহমেদ, মার্কেটিং বিভাগের প্রধান অঞ্জন কুমার কুন্ডু, মমতাজ হারবাল প্রোডাক্টসের প্রধান পরিচালন কর্মকর্তা আব্দুস সাত্তার, প্রধান নির্বাহী কর্মকর্তা মদদ আলী বিরানী।

সারাদেশ থেকে বাছাই করা ৭৫ জন প্রতিযোগীর মাধ্যমে ১২টি পর্বে সাজানো এই ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা শুরু হয়। ১২ পর্বের মধ্য দিয়ে বিভিন্ন ধারার উপস্থাপনা করতে হয়েছে মূল প্রতিযোগিতায় নির্বাচিত সবাইকে। সেখান থেকে চূড়ান্ত পর্বের জন্য নির্বাচিত হন ছয়জন প্রতিযোগী। এই প্রতিযোগীদের থেকে নির্বাচিত করা হয় সেরাদের।

আয়োজনে প্রধান বিচারক হিসেবে উপস্থিত ছিলেন ফেরদৌস বাপ্পী ও ফারহানা নিশো। বাপ্পী-নিশো ছাড়াও প্রতি পর্বে অতিথি বিচারকের আসনেও দেখা গেছে বিভিন্ন অঙ্গনের জনপ্রিয় ব্যক্তিত্বদের। গ্র্যান্ড ফাইনালে অতিথি বিচারক ছিলেন অপু বিশ্বাস। আগের পর্বগুলোতে ছিলেন কিংবদন্তি কণ্ঠশিল্পী আবিদা সুলতানা, সংসদ সদস্য ও চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, সাইমন সাদিক ও মামনুন হাসান ইমন, কোরিওগ্রাফার আজরা মাহমুদ, ক্রীড়া ব্যক্তিত্ব শামীম আশরাফ চৌধুরী, উপস্থাপক অনজাম মাসুদ, টকশো উপস্থাপক শবনম আজিম, সংগীত পরিচালক শওকত আলী ইমন, পরিচালক তানভীর আহমেদ খান, দেবাশীষ বিশ্বাস প্রমুখ। 




আরো পড়ুন