০৬ মে ২০২৪, সোমবার



পুরনো লাইন আপে ব্যান্ড ‘ব্ল্যাক’

বিনোদন ডেস্ক || ২৬ এপ্রিল, ২০২৪, ০১:০৪ এএম
পুরনো লাইন আপে ব্যান্ড ‘ব্ল্যাক’


বহু বছর পর দেশের জনপ্রিয় তারকা তাহসান খান ও জন কবিরকে দেখা যাবে জনপ্রিয় ব্যান্ডদল ‘ব্ল্যাক’-এ। সম্প্রতি এমনই খবর প্রকাশ করেছেন অভিনেতা নিজেই। নব্বই দশকের পাঁচ বন্ধুর জনপ্রিয় ব্যান্ডদলের নাম ব্ল্যাক। ১৯৯৮ সালে জন কবির, জাহান ও টনির হাত ধরে যাত্রা শুরু করার পর এ ব্যান্ডে পরে যোগ দেন মিরাজ ও তাহসান। ওই সময় তাদের তৈরি করা গানগুলো ছিল শ্রোতাদের কাছে জনপ্রিয়তার শীর্ষে।

২০০৪ সালের ২০ এপ্রিল সড়ক দুর্ঘটনায় ব্যান্ডের সাউন্ড ইঞ্জিনিয়ার ইমরান আহমেদ চৌধুরী মবিন মারা যাওয়ার পর ব্যান্ড দলটিতে ভাঙন দেখা দেয়। দল থেকে বেরিয়ে যান তাহসান। ২০১১ সালে দল ছাড়তে দেখা যায় জনকেও।

তবে দীর্ঘ ২০ বছর পর আবারও একসঙ্গে হচ্ছেন তারা। মঙ্গলবার (২৩ এপ্রিল) ব্ল্যাক ব্যান্ডের ফেসবুক পেজে বিশেষ এক ভিডিও বার্তায় তারই ইঙ্গিত দেন দলের সদস্যরা। ভিডিও বার্তায় ভক্তদের কাছে রহস্য রেখেই জানান দেন, একসঙ্গে হচ্ছেন তারা। এ ভিডিওর ক্যাপশনে লেখা  ‘ব্যাক টু স্কুল’।

ভিডিওর রহস্য ভেদ করতে ব্ল্যাকের প্রতিষ্ঠাতা সদস্য ও বর্তমানে ইন্দালো ব্যান্ডের প্রধান জন কবিরের সঙ্গে কথা হলে তিনি বলেন, দীর্ঘ সময় পর একসঙ্গে একটা শো করছি আমরা। এক থেকে দেড় ঘণ্টা পারফরম্যান্সে একসঙ্গে গাইব। তাই কনসার্টে ভক্তরা ব্ল্যাকের পুরোনো লাইনআপ খুঁজে পাবেন।

অ্যাডভেন্টর কমিউনিকেশনের আয়োজনে ঢাকায় ‘রক অ্যান্ড রিদম ৪.০’ কনসার্ট অনুষ্ঠিত হবে আগামী ১০ মে। ওই কনসার্টেই ব্ল্যাকের সাবেক ও বর্তমান সদস্যরা এক হবেন। আর তখনই কনসার্টে প্রকাশ করা হবে ব্যান্ডের নতুন গান।  



আরো পড়ুন