১৯ মে ২০২৪, রবিবার



মালায়ালাম সিনেমায় এবার গান করবেন আতিফ আসলাম

বিনোদন ডেস্ক || ০৫ মে, ২০২৪, ০৩:০৫ পিএম
মালায়ালাম সিনেমায় এবার গান করবেন আতিফ আসলাম


পাকিস্তানি  গায়ক আতিফ আসলামের বিশ্বজুড়ে আছে অগণিত ভক্ত। বলিউডের একাধিক জনপ্রিয় গান আছে তার। এছাড়াও  পাঞ্জাবি এবং বাংলাতেও গান গেয়েছেন তিনি। এবারে আতিফ আসলাম রোমান্টিক ড্রামা ‘হাল’ এর জন্য গান করবেন। এটি মালালায়াম ভাষার চলচ্চিত্র হলেও আতিফ ‘হিজর’ শিরোনামের হিন্দি গান গাইবেন। গানটির সংগীত পরিচালনা করেছেন নন্দগোপন ভি।  ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে উঠে এসেছে আতিফের নতুন এই যাত্রার কথা। 

আতিফ আসলাম গান নিয়েই ব্যস্ত থাকেন। তার ক্যারিয়ারের এই নতুন সূচনা নিতে তিনি উচ্ছ্বাসিত। ভারতীয় সংবাদ মাধ্যম রোলিং স্টোন ইন্ডিয়ার এক সাক্ষাৎকারে এ নিয়ে বলেন, সুন্দর শব্দের অর্থপূর্ণ গান আমার সবসময় ভালো লাগে। এই ধরনের গান আরাম নিয়ে গাওয়া যায়। ‘হিজর’ এমনি একটি গান যেটা সমসামইয়িক। আমি দারুণ আশাবাদী নতুন এই গান নিয়ে। দক্ষিণ ভারতে তার নতুন সূচনার চিহ্ন হতে যাচ্ছে এই গানটি।   

রোমান্টিক ধাঁচের সিনেমা ‘হাল’ পরিচালনা করেছেন প্রশান্ত বিজয়কুমার এবং সিনেমাটির চিত্রনাট্য করেছেন নিষাদ কোয়া। হালের প্রধান চরিত্রে শেন নিগম অভিনয় করেছেন। চলতি বছরের শেষে সিনেমাটি মুক্তি পেটে যাচ্ছে। 

বাংলাদেশেও আতিফ আসলামের অসংখ্য ভক্ত আছে। গত মাসেই বাংলাদেশে এসে কনসার্ট করে ঢাকা মাতিয়েছেন আতিফ। এর আগে ২০১৩ সালে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করতে ঢাকায় এসেছিলেন এই গায়ক।



আরো পড়ুন