১৭ জুন ২০২৪, সোমবার



বিএসইসির সঙ্গে কাজ করতে চায় ডিবিএ

স্টাফ রিপোর্টার || ২৫ ডিসেম্বর, ২০২৩, ০৫:১২ পিএম
বিএসইসির সঙ্গে কাজ করতে চায় ডিবিএ


শেয়ারবাজারের উন্নয়নে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) সঙ্গে কাজ করতে চায়  ঢাকা স্টক এক্সচেঞ্জ ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ)। রোববার (২৪ ডিসেম্বর) নিয়ন্ত্রক সংস্থা বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামের সঙ্গে তাঁর কার্যালয়ে সাক্ষাৎ করেন ডিবিএর নবনির্বাচিত প্রেসিডেন্ট সাইফুল ইসলামের নেতৃত্বে পরিচালনা পর্ষদের একটি প্রতিনিধি দল।

এসময় ডিবিএ-এর নবনির্বাচিত প্রেসিডেন্ট, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ভাইস প্রেসিডেন্টসহ নবগঠিত পর্ষদের সকল সদস্যদের অভিনন্দন জানান বিএসইসি চেয়ারম্যান। বিএসইসি চেয়ারম্যান শেয়ারবাজার পরিস্থিতি নিয়ে ডিবিএ প্রতিনিধি দলের সঙ্গে আলোচনা ও মতবিনিময় করেন। শিগগির পরিস্থিতির উন্নতি হয়ে বাজার ঘুরে দাঁড়ানোর প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

বৈঠকে ডিবিএ প্রেসিডেন্ট ইসলাম স্টক ব্রোকারদের নানান সমস্যার কথা তুলে ধরেন ও তা সমাধানে বিএসইসির সহযোগিতা কামনা করেন। বিএসইসি চেয়ারম্যান ব্রোকারদের সমস্যার কথা শুনেন ও সমাধানের আশ্বাস দেন।

ডিবিএ প্রেসিডেন্ট বাজারের উন্নয়নে বিএসইসি চেয়ারম্যান ও তাঁর কমিশনের নানামুখী উদ্যোগের প্রশংসা করেন। আগামী দিনে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ডিবিএর পক্ষ থেকে তাঁর কমিশনকে সকল প্রকার সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

বৈঠকে অন্যান্যদের মধ্যে ডিবিএ-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. সাইফুদ্দিন, পরিচালক শরীফ আতাউর রহমান, দস্তগীর মো. আদিল, মাসুদুল হক, দিল আফরোজা কামাল, মামুন আকবর, মোহাম্মদ আহসান উল্লাহ, সুমন দাস, মো. শাহেদ ইমরান, আর. ওয়াই. শমসের ও মো. রাফিউজ্জামান বোখারী উপস্থিত ছিলেন।

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন