২৬ জুন ২০২৪, বুধবার



কর্পোরেট কর্নার
প্রিন্ট

বাণিজ্য মেলায় ক্রেতা আকর্ষণের কেন্দ্রে ভিসতা (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক || ০২ ফেব্রুয়ারী, ২০২৩, ০৭:৩২ পিএম
বাণিজ্য মেলায় ক্রেতা আকর্ষণের কেন্দ্রে ভিসতা (ভিডিও)


শেষ হলো ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা-২০২৩। দেশের সবচেয়ে বড় এই বাণিজ্য মেলায় এবার ক্রেতা আকর্ষণের কেন্দ্রে ছিল ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেডের স্টল। উচ্চ প্রযুক্তির, লেটেস্ট মডেলের সঙ্গে সেরা মানের কারণে কোয়ালিটি সেনসেশন হয়ে উঠেছে ভিসতা’র পণ্য।   

নতুন বছরের প্রথম দিনে শুরু হয়েছিল ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। শেষ হলো ৩১ জানুয়ারি। শেষের দিকে ব্যাপক জমে উঠে দেশের সবচেয়ে বড় এই বাণিজ্য প্রদর্শনী। 

বাণিজ্য মেলায় ক্রেতা দর্শনার্থীদের ভিড়ে মুখর ছিল ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেডের স্টল। গাজীপুরে বঙ্গবন্ধু হাইটেক সিটিতে নিবন্ধিত উৎপাদনকারী প্রতিষ্ঠান হিসেবে এবার উদ্যোক্তা এবং সরকারি নীতি নির্ধারকদের নজর কাড়ে ব্র্যান্ড ভিসতা। 

নতুন ব্র্যান্ড হলেও পণ্যমান বিচারে দ্রুততম সময়ে বাংলাদেশের বাজারে শীর্ষে এখন তারাই। বাণিজ্য মেলায় বেশ কয়েকবার ভিসতা স্টল পরিদর্শন করেছেন ভিসতা পরিচালক, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি, জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। 

এবারের মেলায় বিক্রয় ও প্রদর্শন হয়েছে ভিসতা অ্যান্ড্রয়েড টিভি, সেন্ট্রাল এসি, রুম এসি, ওয়াইফাই রাউটার এবং অ্যান্ড্রয়েড প্রজেক্টর। উচ্চ প্রযুক্তিসম্পন্ন বিশ্বের লেটেস্ট মডেলের অ্যান্ড্রয়েড টিভি তৈরি এবং বিপণনের জন্য এরইমধ্যে ভিসতার সুনাম ছড়িয়ে পড়েছে দেশব্যাপী।

কর্তৃপক্ষ জানায়, উন্নত দেশগুলোতে ভিসতা পণ্য রপ্তানির বিষয়ে কাজ করছেন তারা। পণ্যের চাহিদা বৃদ্ধি পাওয়ায় বড় আকারে আরেকটি কারখানা স্থাপনের কাজ করছে ভিসতা।


ঢাকা বিজনেস/এনই/



আরো পড়ুন