১৮ মে ২০২৪, শনিবার



আমি কাউকে বলিনি ৫ ম্যাচের বেশি খেলতে পারবো না: তামিম

ক্রীড়া প্রতিবেদক || ২৭ সেপ্টেম্বর, ২০২৩, ০৬:০৯ পিএম
আমি কাউকে বলিনি ৫ ম্যাচের বেশি খেলতে পারবো না: তামিম


বিশ্বকাপ দল ঘোষণার পর মুখ খুলেছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। তিনি বলেন, ‌‘নিজেকে পুরোপুরি ফিট বলবো না। তবে, আমি কাউকে বলিনি যে ৫ ম্যাচের বেশি খেলতে পারবো না।’

বুধবার (২৭ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড ফেজবুকে দেওয়া একটি ভিডিওতে তিনি এসব কথা বলেন।

তামিম বলেন, ‘একটা জিনিস আপনাদের একদম পরিষ্কার করে দিতে চাই আমি কোনো সময় কোনো মুহূর্তে আর কাউকে বলি নাই যে আমি ৫টা ম্যাচের বেশি খেলতে পারবো না। এই কথাটা কোনো সময় হয় নাই আমি নিশ্চিত কালকে নান্নু ভাইও এই কথাটা পরিষ্কার করেছেন। এটা মিথ্যা কথা, ভুল কথা।’

এদিকে, বিশ্বকাপের দল ঘোষণার আগ মুহূর্তে নিজের শারীরিক কন্ডিশন শতভাগ ফিট না বলে টিম ম্যানেজমেন্টকে অবহিত করেছিলেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। একইসঙ্গে সংবাদমাধ্যমে চাউড় হয় বোর্ডকে তিনি বলেছেন যে ৫ ম্যাচের বেশি তিনি খেলতে পারবেন না।

তামিমের এই প্রস্তাব খুব একটা ভালোভাবে নেননি অধিনায়ক সাকিব আল হাসান। যে কারণে হেড কোচ হাথুরুসিংহেকে সঙ্গে নিয়ে বোর্ড সভাপতির সঙ্গে বসেছিলেন তিনি। পরদিন দল ঘোষণার সময় তামিমকে বাদ দিয়েই বিশ্বকাপের স্কোয়াড দেয় টিম ম্যানেজমেন্ট। 

আগামী ৫ অক্টোবর ভারতে মাটিতে শুরু হবে ১৩তম ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ। আসন্ন এই প্রতিযোগিতায় খেলতে দেশ ছেড়েছে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন বাংলাদেশ দল।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৪টার সময় বাংলাদেশ বিমানের ফ্লাইটে ভারতের গোহাটির উদ্দেশ্যে রওনা দিয়েছে বাংলাদেশ। এর আগে আগে হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আনুষ্ঠানিক ভাবে দলীয় ফটোসেশন করে টাইগাররা।

ঢাকা বিজনেস/এম/এন



আরো পড়ুন