০৫ জুলাই ২০২৪, শুক্রবার



চ্যাম্পিয়ন্স লিগে রাতে মুখোমুখি রিয়াল-চেলসি

ক্রীড়া ডেস্ক || ১২ এপ্রিল, ২০২৩, ০৩:০৪ পিএম
চ্যাম্পিয়ন্স লিগে রাতে মুখোমুখি রিয়াল-চেলসি


চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের ম্যাচে মাঠে নামার অপেক্ষায় রিয়াল মাদ্রিদ ও ইংলিশ জায়ান্ট চেলসি। মঙ্গলবার (১২ এপ্রিল) সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১টায়।

রিয়াল-চেলসি দ্বৈরথে আলোচনায় ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড। ২০১২ সালে যখন প্রথম চ্যাম্পিয়ন্স লিগ জিতল ব্লুজ, তখনও টালমাটাল ছিল স্ট্যামফোর্ড ব্রিজ। ডাগআউটে অন্তর্বর্তী কোচ, মাঠে ল্যাম্পার্ডের নেতৃত্ব, মিউনিখে কাঙ্ক্ষিত শিরোপা ওঠে ব্লুদের হাতে। এবারের ঘটনা প্রবাহ প্রায় একই, আবারও দৃশ্যপটে সেই ল্যাম্পার্ড, যিনি এখন নিজেই অন্তর্বর্তী কোচের দায়িত্বে। চেলসি কী পারবে গত আসরে শেষ আটে যাদের কাছে হেরে বিদায় নিয়েছিল প্রথম লেগে শক্তিশালী রিয়ালকে হারাতে?

চ্যাম্পিয়ন্স লিগ বলেই রিয়াল অনন্য শক্তিশালী। সর্বাধিক শিরোপাজয়ী মাদ্রিদ জায়ান্টদের ট্যাকটিশিয়ান কার্লো আনচেলত্তি ভালোই জানেন চেলসিকে। ম্যাচের আগের দিন সাবেক ক্লাবকে নিয়ে হতাশাও ঝরেছে তার কণ্ঠে। তবু পেশাদারিত্বে রিয়ালই এখন তার বর্তমান।

চেলসি কোচ ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড বলেন, চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল ম্যাচ মানে অবশ্যই চ্যালেঞ্জ। তবে এটি নিয়ে আমি দুশ্চিন্তাগ্রস্ত নই। কারণ এটি যদি ঠিক মতো সামলানো না যায়, তবে নিজেদের বড় ক্লাব দাবি করা ভুল।

ঢাকা বিজনেস/এমএ/এইচ



আরো পড়ুন