১৮ মে ২০২৪, শনিবার



ঢাকাকে হারিয়ে টানা চতুর্থ জয় মাশরাফির সিলেটের

ক্রীড়া ডেস্ক || ১১ জানুয়ারী, ২০২৩, ০৪:৩১ এএম
ঢাকাকে হারিয়ে টানা চতুর্থ জয় মাশরাফির সিলেটের


মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আজ (১০ জানুয়ারি) সিলেট চলতি আসরের চতুর্থ জয় তুলে নিয়েছে ঢাকা ডমিনেটর্সের বিপক্ষে। আর তাতে চলতি বিপিএলে সাত দলের মধ্যে সবার আগে শেষ চারের দিকে এগিয়ে গেছে সিলেট। ৪ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে মাশরাফির দল।

আজ সন্ধ্যার ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে সিলেট ৮ উইকেট হারিয়ে সংগ্রহ করে ২০১ রান। ২০২ রান তাড়া করতে নেমে সবকটি উইকেট হারিয়ে ঢাকার ইনিংস থেমেছে ১৩৯ রানে। তাতে ৬২ রানে জিতে গেছে মাশরাফির দল সিলেট। 

ম্যাচে সিলেটের হয়ে ব্যাট করতে নেমে চার-ছক্কার বৃষ্টি ঝরিয়ে ম্যাচসেরা তৌহিদ হৃদয় খেলেন ৮৪ রানের দুর্দান্ত এক ইনিংস। ৪৬ বল মোকাবিলায় তার ইনিংসটি সাজানো ছিল ৫ চার ও সমান ছক্কায়। আসরে এ নিয়ে টানা তৃতীয় ফিফটির দেখা পেয়েছেন এ ব্যাটার।  চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে ব্যাট করার সুযোগ পাননি এ ব্যাটার।

এরপর ফরচুন বরিশাল ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে সুযোগ পেয়েই খেলেন যথাক্রমে ৫৫ ও ৫৬ রানের দুটি দুর্দান্ত ইনিংস। তার আগে ৫৭ রানের এক ইনিংস উপহার দেন শান্ত। চলতি আসরে এটি তার প্রথম ফিফটি। মাঠ ছাড়ার আগে ৩৯ বল মোকাবিলায় ৭ চার ও ২টি ছক্কা হাঁকান শান্ত।

ঢাকার আগে তারা হারিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, ফরচুন বরিশাল ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে। ৪ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই অবস্থান করছে মাশরাফীর দল। ২ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে যথাক্রমে তালিকার দুইয়ে রংপুর রাইডার্স, তিনে ফরচুন বরিশাল, চারে ঢাকা ডমিনেটর্স ও পাঁচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। 

 ঢাকা বিজনেস/এম



আরো পড়ুন