২৬ জুন ২০২৪, বুধবার



রমজানে বরজাহানের ৩০ নাটক

বিনোদন ডেস্ক || ৩০ মার্চ, ২০২৩, ০৯:০৩ এএম
রমজানে বরজাহানের ৩০ নাটক


রমজানে টিভির পর্দায় থাকে বাহারি আয়োজন। এবার একটি দুটি নয়, একসঙ্গে ৩০টি সচেতনতামূলক মৌলিক গল্প নিয়ে নাটক লিখেছেন নাট্যকার বরজাহান হোসেন। ৩০ রমজান পর্যন্ত মানবিক গল্পের এই নাটকগুলো প্রচার হবে টিভির পর্দায়।

বরজাহান হোসেন বলেন, 'পবিত্র রমজান মাসকে ঘিরে দেশে বিভিন্ন টিভি চ্যানেলে তার লেখা গল্পগুলো প্রচার হচ্ছে। এর মধ্যে দীপ্ত টিভিতে প্রতিদিন দুপুর ২টা ২০ মিনিটে প্রচার হচ্ছে একটি করে মানবিক নাটক। যা প্রচার হবে ৩০ রমজান পর্যন্ত।'

তিনি আরও বলেন, 'এই আয়োজনে যে ধরনের গল্প থাকছে তা হলো- ‘সাতাশ রমজানের পর ভালো হয়ে যাব’, ‘ঈমান’, ‘ঘুষ’, ‘সুদ’, ‘পিতা-মাতার প্রতি দায়িত্ব’, ‘বাবার প্রতি ভালোবাসা’, ‘বাবার স্বপ্ন’, ‘প্রতিবেশির প্রতি সঠিক আচরণ’, ‘বুড়ি এবং বালকের গল্প’, ‘রিজিকের মালিক একমাত্র তিনি’ ইত্যাদি।

নাট্যকার বরজাহান হোসেনের রচনায় এসব নাটক নির্মাণ করেছেন মো. রুস্তম আলী, এম আই মনির ও মিলন চিস্তি। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন দিলারা জামান, আব্দুল্লাহ রানা, ঝুনা চৌধুরী, শফিক খান দিলু, আহসানুল হক মিনু, আমিন আজাদ, সূচনা শিকদার, রাসেদা রাখি, শেখ স্বপ্না, রেজমিন সেতু, তন্ময় সোহেল, শিশুশিল্পী সজীবসহ অনেকে।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন