১৮ মে ২০২৪, শনিবার



আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক || ১৯ আগস্ট, ২০২৩, ০৭:০৮ পিএম
আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের দল ঘোষণা


আফগানিস্তানের বিপক্ষে দুইটি প্রীতি ম্যাচকে সামনে রেখে ৩২ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন(বাফুফে)। শনিবার (১৯ আগস্ট)  জাতীয় দলের হেড কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা এই দল ঘোষণা করেন। রোববার থেকে শুরু হবে জাতীয় দলের ক্যাম্প। 

আগামী ২৬ আগস্ট বাংলাদেশে আসবে আফগানিস্তান। ৪ ও ৭ সেপ্টেম্বর ম্যাচ দুইটি অনুষ্ঠিত হবে। প্রীতি ম্যাচকে সামনে রেখে বসুন্ধরা কিংস অ্যারেনায় অনুশীলন করবে দুই দল।

৩২ সদস্যের দলে নতুন মুখদের মধ্যে অন্যতম দীপক রায়। এএফসি কাপের জন্য শুরু থেকে ক্যাম্পে যোগ দিতে পারবেন না আবাহনীর ফুটবলাররা। এএফসি কাপে খেলে যোগ দেবেন তারা। অন্যদিকে, আর্জেন্টিনায় অবস্থান করা অধিনায়ক জামাল ভূঁইয়া শেষ সপ্তাহে দলের সঙ্গে যোগ দিবেন বলে জানা গেছে। 

৩২ সদস্যের বাংলাদেশ স্কোয়াড : 

গোলরক্ষক : আনিসুর রহমান জিকো, শহিদুল আলম সোহেল, মিতুল মারমা, পাপ্পু হোসেন।

রক্ষণভাগ : বিশ্বনাথ ঘোষ, তপু বর্মণ, তারিক কাজী, রিমন হোসেন, সাদ উদ্দিন, রহমত মিয়া, আলমগীর মোল্লা, মুরাদ হাসান, মেহেদী হাসান, ইশা ফয়সাল, আতিকুজ্জামান।

মধ্যমাঠ : সোহেল রানা-১, শেখ মোরছালিন, মোহাম্মদ হৃদয়, সোহেল রানা-২, আবু সাঈদ, মজিবুর রহমান জনি, রবিউল হাসান, জামাল ভূঁইয়া।

আক্রমণভাগ : রাকিব হোসেন, মতিন মিয়া, সুমন রেজা, ফয়সাল আহমেদ ফাহিম, দিপক রায়, আমিনুর রহমান সজীব, সারোয়ার জামান নিপু, জাফর ইকবাল, মোহাম্মদ ইব্রাহিম।

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন