০৫ জুলাই ২০২৪, শুক্রবার



পরীর ছেলে রাজ্যর মুখে ভাত

বিনোদন ডেস্ক || ১৫ ফেব্রুয়ারী, ২০২৩, ০৪:৩২ পিএম
পরীর ছেলে রাজ্যর মুখে ভাত


ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি রাজ ও পরীমণি। ১০ ফেব্রুয়ারি তাদের সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যর বয়স ছয় মাস পূর্ণ হয়েছে। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) ভালোবাসা দিবসে পথশিশুদের সঙ্গে প্রথম ভাত মুখে দেওয়া হয়েছে রাজ্যর।

ছেলের মুখে ভাত অনুষ্ঠানের আয়োজনে ভালোবাসা দিবসকে বেছে নিলেন এই তারকা দম্পতি। কথাও ছিল এমনটাই। নিজের বাড়িতে শামিয়ানা টানিয়ে আয়োজন করা হয়েছে অনুষ্ঠানের। পথশিশুদের সঙ্গে বাবা রাজের কোলে বসে সোনার বাটি-চামচে মুখে ভাত দেওয়া হয়েছে রাজ্যর। 

এ বিষয়ে পরীমণি বলেন,‘আজ আমার একমাত্র সন্তান রাজ্যর ৬ মাস পূর্ণ উপলক্ষে একটি অনুষ্ঠান আয়োজন করেছি। রাজ্য আজ প্রথম ভাত মুখে দিয়েছে পথশিশুদের সঙ্গে বসে। এটা যে কী রকম আনন্দের ও খুশির তা বলে বোঝানো সম্ভব নয়।’ 

তিনি আরও বলেন, ‘পথশিশুরাও মানুষ, তাদেরও ভালো কিছু খেতে ইচ্ছে করে, সুন্দরভাবে বাঁচতে ইচ্ছে করে। আমি চাই রাজ্য মানবিক মানুষ হয়ে উঠুক, সুন্দরভাবে বেড়ে উঠুক।’ 

২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। খবরটি প্রকাশ্যে আসে গত বছরের ১০ জানুয়ারি। একই দিনে সন্তান আগমনের ঘোষণাও দেন। এরপর, ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন