২৬ জুন ২০২৪, বুধবার



বিচ্ছেদের পর প্রথমবার পাশাপাশি তাহসান-মিথিলা

বিনোদন ডেস্ক || ১২ জুন, ২০২৪, ১১:০৬ এএম
বিচ্ছেদের পর প্রথমবার পাশাপাশি তাহসান-মিথিলা


এক সময়ের জনপ্রিয় তারকা জুটি ছিলেন তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। ২০১৭ সালে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় তাদের। এরপর আর একসঙ্গে দেখা যায়নি তাদের। তবে মঙ্গলবার (১১ জুন) সন্ধ্যায় একসঙ্গে দেখা গেছে তাহসান ও মিথিলাকে।

সম্প্রতি তারা ওটিটি প্লাটফর্ম চরকির জন্য একটি ওয়েব সিরিজে কাজ করেছেন। সিরিজটির নাম ‘বাজি’, নির্মাণ করেছেন আরিফুর রহমান। ঈদে স্ট্রিমিং হবে ওয়েব সিরিজটির। সে উপলক্ষে মঙ্গলবার রাজধানী গুলশানের একটি ক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। যেখানে অতিথি মঞ্চে দেখা গেছে তাহসান ও মিথিলাকে।

এই দুই তারকাকে একমঞ্চে হাস্যোজ্জ্বল ভাবেই দেখা গেছে। তাদের মাঝখানে বসে ছিলেন চরকির সিইও রেদওয়ান রনি। ‘বাজি’র মধ্যদিয়ে প্রথমবারের মতো ওটিটি প্লাটফর্মে অভিষেক ঘটছে তাহসানের। জানা গেছে, এই সিরিজে তাকে একজন ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে।

যদিও তিনি বাস্তব কোনো ক্রিকেটারের চরিত্রে অভিনয় করছেন কিনা, তা নিশ্চিত করেনি চরকি। কিন্তু জানা গেছে, ক্রিকেটে বাজি ও বাজির প্রভাব ঘিরেই গড়ে উঠেছে ‘বাজি’র গল্প। তাহসান বললেন, ‘বাজি’র গল্প দারুণ। ওটিটিতে এমন একটি কাজের মাধ্যমেই যাত্রা হোক- এটাই চেয়েছিলাম। অবশেষে সেটা হচ্ছে। আশা করি কাজটি দর্শকদের আশাহত করবে না।

পরিচালক আরিফুর রহমান বলেন, যত্ন নিয়ে নিজেদের সবটুকু দিয়েই বানানো হয়েছে ‘বাজি’, অভিনয় শিল্পী থেকে কলাকুশলী সবারই চেষ্টা ছিল দর্শকদের ভিন্ন কিছু দেয়ার, আশা করছি সবার ভালো লাগবে এই সিরিজটি।

সিরিজে অভিনয় প্রসঙ্গে রাফিয়াত রশিদ মিথিলা বলেন, চরকির সঙ্গে এর আগেও কাজের অভিজ্ঞতা ভালো, আর এবার আরও ভালোকিছু হবে। অন্যরকম একটা গল্পে আরিফুর রহমানের পরিচালনায় কাজের অভিজ্ঞতাটাও বেশ ইন্টারেস্টিং।

‘সাসপেন্স ড্রামা’ ঘরানার এই সিরিজে তাহসান খান ও মিথিলা ছাড়াও অভিনয় করেছেন মিম মানতাসা, মনোজ প্রামাণিক, নাজিয়া হক অর্ষা, শাহাদাৎ হোসেন, পার্থ শেখ, তাসনুভা তিশা, আবরার আতহারসহ আরও অনেকে।



আরো পড়ুন