১৯ মে ২০২৪, রবিবার



গিল-কোহলির ব্যাটে এগোচ্ছে ভারত

ক্রীড়া ডেস্ক || ১৫ নভেম্বর, ২০২৩, ০৩:১১ পিএম
গিল-কোহলির ব্যাটে এগোচ্ছে ভারত


ওয়ানডে বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে ভারতের মুখোমুখি হয়েছে নিউজিল্যান্ড। যেখানে টস জিতে আগে ব্যাটি করতে নেমে দারুণ সূচনা পেয়েছে ভারত। উদ্বোধনে নেমে ঝড়ো গতিতে রান তুলতে থাকেন নামেন রোহিত শর্মা ও শুভমান গিল। তবে ম্যাচের নবম ওভারে উদ্বোধনী উইকেট হারালেও রানের চাকা সচল রেখেছেন  গিল ও কোহলি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ২০ ওভার শেষে ১ উইকেটে ১৫০ রান। ক্রিজে গিল ৫৭ বলে ৭৪ ও কোহলি ৩৪ বলে ২৬ রানে ব্যাট করছেন।

বুধবার (১৫ নভেম্বর) মুম্বাইয়ে ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রথম সেমিফাইনালে কিউই বোলারদের তুলোধুনো করছেন মেন ইন ব্লুজরা।

আগে ব্যাট করতে নেমে দ্রুত গতিতে রান করতে থাকেন ক্যাপ্টেন রোহিত।  তবে ম্যাচের নবম ওভারে ফিফটির আক্ষেপ নিয়ে টিম সাউদির বলে আউট হয়েছিন তিনি। আউট হওয়ার আগে করেন ৪৭ রান। এর পর ক্রিজে আসেন বিরাট কোহলি। তাকে সঙ্গে নিয়ে দলীয় ইনিংস এগিয়ে নিচ্ছেন শুভমান গিল। ইতোমধ্যে তিনি তুলে নিয়েছেন ক্যারিয়ারের ১৩তম হাফ সেঞ্চুরি।

ভারত একাদশ 

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএল রাহুল (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব, রবীন্দ্র জাদেজা, মোহাম্মদ শামি, জাসপ্রিত বুমরাহ, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ।

নিউজিল্যান্ড একাদশ

ডেভন কনওয়ে, রাচিন রবীন্দ্র, কেন উইলিয়ামসন (অধিনায়ক), ড্যারিল মিচেল, মার্ক চ্যাপম্যান, গ্লেন ফিলিপস, টম ল্যাথাম (উইকেটরক্ষক), মিচেল স্যান্টনার, টিম সাউদি, লকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট।

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন