২৬ জুন ২০২৪, বুধবার



টাঙ্গাইলে দুই বাসের সংঘর্ষে চালকসহ আহত ২৫

টাঙ্গাইল সংবাদদাতা || ২৭ এপ্রিল, ২০২৩, ০৮:০৪ পিএম
টাঙ্গাইলে দুই বাসের সংঘর্ষে চালকসহ আহত ২৫


টাঙ্গাইলের কালিহাতীতে দুই বাসের সংঘর্ষে চালকসহ ২৫ জন যাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ এপ্রিল)  বিকেলে কালিহাতী সদরের পেট্রোল পাম্প এলাকায় এই দুর্ঘটনা ঘটে। কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান  এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়,  আহতদের মধ্যে ৪ জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। গুরুত্বর আহতরা হলেন, দ্রুতগামী পরিবহনের চালক শাহীন, অর্কিট এলিগেন্স পরিবহনের চালক মিন্টু, যাত্রী কালিহাতী উপজেলার ভবানীপুর গ্রামের ফরমানের ছেলে আব্দুল হামিদ তালুকদার ও নাজমুল।  

ফায়ার সার্ভিসকর্মীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা মাদারগঞ্জগামী অর্কিট এলিগেন্স একটি বাস জামালপুরের দিকে যাচ্ছিল। অন্যপ্রান্ত থেকে গোপালপুর থেকে ছেড়ে আসা দ্রুতগামী পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় কালিহাতী পেট্রোল পাম্প এলাকায় পৌঁছলে দ্রুতগামী পরিবহনের বাসটি অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে অর্কিট এলিগেন্স বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে করে ২০-২৫ জন আহত হয়। পরে আহতদের উদ্ধার করে কালিহাতী স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। 

ওসি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কালিহাতী ফায়ার সার্ভিসের সহায়তায় হতাহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। এ ঘটনায় সড়কের উভয় পাশে প্রায় দুই কিলোমিটারের যানজটের সৃষ্টি হলে টাঙ্গাইল থেকে জেলা পুলিশের রেকার এনে বাস দুটিকে সড়কের ওপর থেকে সড়িয়ে নেওয়া হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

ঢাকা বিজনেস/নোমান/এনই/ 



আরো পড়ুন