১৮ মে ২০২৪, শনিবার



এবার জুটি বাঁধলেন সজল-কণা

বিনোদন ডেস্ক || ০২ আগস্ট, ২০২৩, ০২:০৮ পিএম
এবার জুটি বাঁধলেন সজল-কণা


প্রকাশ হলো কণার নতুন গান। শিরোনাম ‘তোমাকে ভেবে’। গানটির কথা লিখেছেন জামাল হোসেন। সুর ও সংগীত করেছেন পুনম মিত্র। গানে কণার সঙ্গে গেয়েছেনও তিনি। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। এরই মধ্যে গানটি ইউটিউবে প্রকাশের পর শ্রোতাদের মধ্যে বেশ সাড়া ফেলেছে।

এ গানের চমক হিসেবে আছেন জনপ্রিয় অভিনেতা আবদুন নূর সজল। তিনি গানচিত্রটিতে কণ্ঠশিল্পী কণার সঙ্গে মডেল হয়েছেন। কণা একসময় অভিনয় করতেন। কিন্তু গানের ক্যারিয়ারের দিকে মনোযোগ দেওয়ার কারণে এখন আর অভিনয়ে নেই। তবে সজলের সঙ্গে গানের মিউজিক ভিডিওতে অভিনয় করে বেশ আনন্দ পাচ্ছেন কণা।

কণা বলেন, ‘এর আগেও জামাল ভাইয়ের লেখা বেশকিছু গানে কণ্ঠ দিয়েছি। এবারের গানটির কথা আমার কাছে যেমন ভালো লেগেছে, সুর-সংগীতও এক কথায় চমৎকার। আর গানের কথা অনুযায়ী গানের গল্প এবং মিউজিক ভিডিও নির্মাণও খুব ভালো হয়েছে। গানটি প্রকাশের পরও অবশ্য বেশ ভালো সাড়া পাচ্ছি। ধন্যবাদ জামাল ভাইকে এত চমৎকার গান আমার কণ্ঠে তুলে দেওয়ার জন্য।’

এদিকে আবদুন নূর সজল বেশ আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন তার অভিনীত নতুন সিনেমা হৃদি হক পরিচালিত ‘১৯৭১ সেইসব দিন’-এর জন্য। এরই মধ্যে কামরুজ্জামান রনি ও ইসলাম অ্যানির কণ্ঠে ‘যাচ্ছো কোথায়’ গানটি বেশ সাড়া ফেলেছে। এতে সজলের বিপরীতে অভিনয় করেছেন সানজিদা প্রীতি। এ সিনেমা নিয়ে দর্শকের মধ্যে বেশ আগ্রহের সৃষ্টি হয়েছে। আশা করা যাচ্ছে সজল, তারিন, ফেরদৌস, সোনিয়া অভিনীত এ সিনেমাটিও ব্যবসাসফল হবে।

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন