১৮ মে ২০২৪, শনিবার



‘কটলার অ্যাওয়ার্ড’ পেলেন সৈয়দ আলমগীর

ঢাকা বিজনেস ডেস্ক || ২৭ মে, ২০২৩, ০৭:০৫ পিএম
‘কটলার অ্যাওয়ার্ড’ পেলেন সৈয়দ আলমগীর


জাতীয় ও আন্তর্জাতিক বিপণনে অবদান রাখায় ‘কটলার অ্যাওয়ার্ড’ পেয়েছেন মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের এফএমসিজি বিভাগের সিইও সৈয়দ আলমগীর। সোমবার (২২ মে) রাজধানীর একটি হোটেলে কটলার ইম্প্যাক্ট ও নর্দান এডুকেশন গ্রুপের যৌথ আয়োজনে প্রথমবারের মতো বাংলাদেশে বহুলপ্রত্যাশিত ‘মডার্ন মার্কেটিং কনক্লেভ-২০২৩’ অনুষ্ঠানে এ সম্মাননা দেওয়া হয়। 

বিশ্বের বিজনেস লিডারদের সম্মানিত করতে ও তাদের অবদানকে আরও স্মরণীয় করতে প্রফেসর ফিলিপ কটলারের নামে ‘কটলার অ্যাওয়ার্ড’ দেওয়া হয়।

এ দিন মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের এফএমসিজি বিভাগের সিইও সৈয়দ আলমগীরকে ‘আইকনিক অ্যাচিভার অব দ্য ইয়ার-২০২৩’ হিসেবে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়। 

উল্লেখ্য, সৈয়দ আলমগীরের উদ্ভাবিত ১০০ ভাগ হালাল এর ভাবনা দেশের এমনকি বিশ্বের মার্কেটিং গোষ্ঠীকে তাক লাগিয়ে দিয়েছে। বিপণনের অধ্যাপক ফিলিপ কটলার তার টেক্সট বুক ‘পিন্সিপালস অব মার্কেটিং’ বইটিতে সৈয়দ আলমগীরের হালাল সাবানের কৌশলকে কেইস স্টাডি হিসেবে অন্তর্ভূক্ত করেন।

সৈয়দ আলমগীর উপমহাদেশের একমাত্র ব্যক্তি যার বিপণন সাফল্য এই বইতে স্থান পেয়েছে। তাছাড়া তিনি বাংলাদেশের একমাত্র ব্যক্তি যিনি ‘মার্কেটিং সুপারস্টার’ হিসেবেও সম্মানিত হয়েছেন।

ঢাকা বিজনেস/এমএ



আরো পড়ুন