১৯ মে ২০২৪, রবিবার



পিঙ্কভিলা স্টাইল আইকনস অ্যাওয়ার্ডে সুনীল

বিনোদন ডেস্ক || ২২ মার্চ, ২০২৩, ১১:০৩ এএম
পিঙ্কভিলা স্টাইল আইকনস অ্যাওয়ার্ডে সুনীল


বলিউড অভিনেতা সুনীল শেঠি। মনোমুগ্ধকর অভিনয়ে দর্শকদের অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন। ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে দীর্ঘ ৩০ বছরের পথ চলা তার। এছাড়াও,  তামিল, তেলেগু, ইংরেজি, মারাঠি, মালায়লাম এবং কন্নড় সিনেমায় অভিনয় করেছেন। অভিনেতার পরিচয়ের বাইরে তার আছে আরও একটি পরিচয়, তিনি বলিউডের অন্যতম স্টাইলিস্ট পুরুষ।

৭ এপ্রিল মুম্বাইয়ের জেডব্লিউ ম্যারিয়ট হোটেলে অনুষ্ঠিত হবে ‘পিঙ্কভিলা স্টাইল আইকনস অ্যাওয়ার্ড’। মূলত যেসব অভিনেতা-অভিনেত্রী ও অন্যান্য পেশার মানুষজন ফ্যাশন সচেতন তাদেরকেই পিঙ্কভিলা স্টাইল আইকন অ্যাওয়ার্ড দেওয়া হবে।

নীল শার্ট আর স্বচ্ছ কাচের চশমা পরে সাম্প্রতিক একটি ভিডিওর মাধ্যমে সুনীল শেঠি সেই অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা জানিয়েছেন। তিনি বলেছেন, ‘বন্ধুরা আমি সুনীল শেঠি, পিঙ্কভিলা স্টাইল আইকনস অ্যাওয়ার্ডে আমি থাকছি। দেখা হবে আপনাদের সঙ্গে। আশা করি আপনারা সবাই এ অনুষ্ঠানে এসে অনুষ্ঠানটির সৌন্দর্য আরও বাড়িয়ে তুলবেন।’

এর আগে অভিনেতা আয়ুষ্মান খুরানা,নেহা ধুপিয়া, রোহিত সরফ, তামান্না ভাটিয়া, ও বিখ্যাত ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্তাও পিঙ্কভিলার অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন