১৮ মে ২০২৪, শনিবার



চিকিৎসার জন্য আবার সিঙ্গাপুরে সোহেল

বিনোদন ডেস্ক || ১৮ এপ্রিল, ২০২৩, ১১:০৪ এএম
চিকিৎসার জন্য আবার সিঙ্গাপুরে সোহেল


বরেণ্য চলচ্চিত্র অভিনেতা, পরিচালক ও প্রযোজক মুক্তিযোদ্ধা মাসুদ পারভেজ সোহেল রানা। শারীরিক অবস্থার অবনতি হওয়ার কারণে তাকে চিকিৎসার জন্য সোমবার (১৭ এপ্রিল) রাতে সিঙ্গাপুর নেওয়া হয়েছে। দীর্ঘদিন ধরেই চোখের জটিলতায় ভুগছেন তিনি।

গত বছরের শেষের দিকে চোখের অপারেশনের জন্য সিঙ্গাপুর গিয়েছিলেন সোহেল রানা। এর আগে দেশের একটি হাসপাতালে তার চোখে ভুল অপারেশন করা হয়। পরে তিনি উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান। 

সেখান থেকে চিকিৎসা নেওয়ার পর চোখের অবস্থা কিছুটা ভালো হয়। তবে পুরোপুরি সেরে ওঠেননি। তাই ফলোআপ চিকিৎসার জন্য আবারও সিঙ্গাপুর গিয়েছেন এ অভিনেতা। 

যাওয়ার আগে তিনি গণমাধ্যমকে বলেছেন, ‘চোখের সমস্যাটা এখনো পুরোপুরি সমাধান হয়নি। তাই আবারো সিঙ্গাপুর যেতে হচ্ছে। হয়তো ঈদের পর দেশে ফিরব। সবার কাছে দোয়া চাই যাতে সুস্থ হয়ে দেশের ফিরতে পারি। সবার জন্য আমিও দোয়া করি যেন দেশবাসী ভালো থাকে।’

প্রসঙ্গত, দীর্ঘ ক্যারিয়ারে তিনি বহু কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন। ৩ বার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ২০১৯ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পান সোহেল রানা। ১৯৬১ সালে কলেজে পড়ার সময় সোহেল রানা রাজনীতির সঙ্গে যুক্ত হন। মুক্তিযুদ্ধের সময় ঝাঁপিয়ে পড়েন পাকিস্তানি হানাদারদের বিরুদ্ধে। নাম লেখান বীর মুক্তিযোদ্ধাদের তালিকায়।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন