১৮ মে ২০২৪, শনিবার



ত্রিপুরার মুখ্যমন্ত্রীর জন্য ৫০০ কেজি আম পাঠালেন শেখ হাসিনা

ব্রাহ্মণবাড়িয়া করেসপন্ডেন্ট || ১৫ জুন, ২০২৩, ০৪:০৬ পিএম
ত্রিপুরার মুখ্যমন্ত্রীর জন্য ৫০০ কেজি আম পাঠালেন শেখ হাসিনা


ভারতের ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সাহার জন্য উপহার হিসেবে ৫০০ কেজি হিমসাগর আম পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  বৃহস্পতিবার (১৫ জুন) দুপুর ১টায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে ১০০ কার্টনে করে আমগুলো ত্রিপুরায় পাঠানো হয়েছে। আগরতলায় নিযুক্ত বাংলাদেশের সহকারী হাইকমিশনের প্রথম সচিব রেজাউল হক চৌধুরী এই তথ্য নিশ্চিত করেন।

স্থলবন্দরের শূন্যরেখায় আগরতলাস্থ বাংলাদেশের সহকারী হাইকমিশনার আরিফ মোহাম্মদ উপহারের আমগুলো গ্রহণ করেন। তিনি প্রধানমন্ত্রীর উপহারের আমগুলো ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে পৌঁছে দেবেন। আমগুলো পাঠানোর ক্ষেত্রে কাস্টমস ক্লিয়ারিংসহ অন্যান্য আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছে আখাউড়া স্থলবন্দরের সিঅ্যান্ডএফ এজেন্ট সুয়েব ট্রেড ইন্টারন্যাশনাল।

আগরতলায় নিযুক্ত বাংলাদেশের সহকারী হাইকমিশনার আরিফ মোহাম্মদ জানান, প্রতিবছরই প্রধানমন্ত্রী এমন উপহার পাঠিয়ে থাকেন। দুই দেশের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কেরই নিদর্শন এটি। আমি আমগুলো ত্রিপুরার মুখ্যমন্ত্রীর কাছে পৌঁছে দেবো। এই উপহারের মাধ্যমে দুই দেশের সম্পর্ক আরও গভীর হবে।

এ সময় স্থলবন্দরের শূন্যরেখায় আগরতলাস্থ বাংলাদেশ সহকারী হাইকমিশনের প্রথম সচিব রেজাউল হক চৌধুরী ও মো. আল আমিন এবং সিঅ্যান্ডএফ এজেন্ট সুয়েব ট্রেড ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী রাজীব উদ্দিন ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন। 

ঢাকা বিজনেস/আজহার/এনই 



আরো পড়ুন