১৯ মে ২০২৪, রবিবার



ফের পরিচালনায় ডা. এজাজ

বিনোদন ডেস্ক || ১০ এপ্রিল, ২০২৩, ১০:০৪ এএম
ফের পরিচালনায় ডা. এজাজ


দেশের জনপ্রিয় অভিনেতা ডা. এজাজুল ইসলাম। প্রয়াত কথাসাহিত্যিক ও নির্মাতা হ‍ুমায়ূন আহমেদ পরিচালিত নাটক-সিনেমাগুলো দিয়ে আলাদা করে দর্শকপ্রিয়তা পেয়েছেন তিনি। তার চরিত্রের কথাগুলো এখনো সবার মুখে মুখে। মজার সব চরিত্রে অভিনয় করে মাতিয়েছেন বাংলার দর্শককে। তা আজও চলমান। একজন জনপ্রিয় অভিনেতা পরিচয়ের বাইরে একজন নির্মাতাও তিনি। মাঝেমধ্যেই নাটক নির্দেশনা দিয়ে থাকেন। 

এরই মধ্যে তিনি একটি নাটক নির্মাণ করেছেন। নাটকটির নাম এখনো চূড়ান্ত হয় নি। নির্দেশনার পাশাপাশি তিনি নিজেও অভিনয় করেছেন নাটকটিতে। এতে আরও অভিনয় করেছেন সদ্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা মিলন ভট্টাচার্য্য, সানজিদা মিলাসহ অনেকে। 

ডা. এজাজুল ইসলামের সঙ্গে কাজের সুযোগ পেয়ে মিলা বলেন, ‘ছোটবেলা থেকে যার অভিনয় দেখে মুগ্ধ হয়েছি, আমার খুব ভালো লাগার একজন মানুষ, তিনি অভিনেতা ডা. এজাজুল ইসলাম। তার সঙ্গে এটা আমার প্রথম কাজ। তার পরিচালনায় তারই সঙ্গে অভিনয় করাটা দারুণ ব্যাপার। সত্যি কথা বলতে ভালো লাগার পরিমাণটা লিখে বা বলে বোঝানো সম্ভব নয়।’

ডা. এজাজ বলেন, ‘চেষ্টা করেছি একটি উপভোগ্য নাটক তৈরি করতে। দর্শক যদি আনন্দ পান, সেটাই হবে সাফল্য।’ নাটকটি শিগগিরই একটি চ্যানেলে প্রচার করা হবে বলেও জানান তিনি।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন