২৯ জুন ২০২৪, শনিবার



ভারতের প্রধানমন্ত্রী রূপে ফিরছেন বাহুবলী খ্যাত সত্যরাজ!

বিনোদন ডেস্ক || ১৯ মে, ২০২৪, ০৪:০৫ পিএম
ভারতের প্রধানমন্ত্রী রূপে ফিরছেন  বাহুবলী খ্যাত সত্যরাজ!


ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিকে নরেন্দ্র মোদীর ভূমিকায় অভিনয় করবেন বাহুবলী সিনেমার কাটাপ্পাখ্যাত দক্ষিণী অভিনেতা সত্যরাজ। ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

দক্ষিণী অভিনেতা সত্যরাজকে এখনো সিনেপ্রেমী মানুষ ‘কাটাপ্পা’ রূপেই ভালোবাসেন। তবে এবার ভোল বদলে সম্পূর্ণ অন্যভাবে ধরা দিতে চলেছেন সত্যরাজ। এবার তিনি যে ভূমিকায় অভিনয় করতে চলেছেন, সে কথা জানলে হয়তো আপনিও চমকে যাবেন। ইন্ডাস্ট্রি ট্র্যাকার রমেশ বালা লিখেছেন, ‘প্রবীণ অভিনেতা সত্যরাজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিকে নরেন্দ্র মোদির ভূমিকায় অভিনয় করবেন।’ ছবির বিষয়ে বিস্তারিত জানতে হলে অপেক্ষা করতে হবে।

মোদির আসন্ন বায়োপিক সম্পর্কে বিশদ তথ্য নির্মাতাদের তরফে গোপন রাখা হয়েছে। শুধু এই বায়োপিকে নাম ভূমিকায় যিনি অভিনয় করছেন, সেই সত্যরাজের কাস্টিং ছাড়া। বলাই বাহুল্য সত্যরাজের ক্যারিয়ারে মোদির বায়োপিকে খোদ তার চরিত্রে অভিনয়ের বিষয়টি গুরুত্বপূর্ণ মাইলফলক হতে চলেছে।

প্রসঙ্গত, এটা নরেন্দ্র মোদির দ্বিতীয় বায়োপিক হতে চলেছে। কারণ এর আগে ২০১৯-এ মোদির বায়োপিকে অভিনয় করেন বিবেক ওবেরয়। যদিও এ ক্ষেত্রে অভিনেতা সত্যরাজ নিজে এখনো কোনো অফিসিয়াল কনফার্মেশন দেননি। কাজের ক্ষেত্রে তাকে শেষ দেখা গেছে ‘ সিঙ্গাপুর সেলুন‘ ছবিতে। তারপর থেকে তিনি আর কোনো ছবির জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হননি। তবে এক্ষেত্রে ’কাটাপ্পা’ সত্যরাজ মোদির ভূমিকায় অভিনয় করলে সেই ছবির প্রতি আলাদা আগ্রহ তৈরি হবে, তা বলাই বাহুল্য।



আরো পড়ুন