১৮ মে ২০২৪, শনিবার



ক্যামেরা ফ্ল্যাশে অস্বস্তিতে সামান্থা

বিনোদন ডেস্ক || ০৮ এপ্রিল, ২০২৩, ১০:০৪ এএম
ক্যামেরা ফ্ল্যাশে অস্বস্তিতে সামান্থা


দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তামিল ও তেলেগু ভাষার চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। 

সামান্থার আসন্ন সিনেমা ‘শকুন্তলম’। এই সিনেমার প্রচারে বৃহস্পতিবার মুম্বাইতে দেখা যায় তাকে। স্বাভাবিকভাবেই অভিনেত্রীকে দেখামাত্রই আলোকচিত্রীরা ব্যস্ত ছবি তুলতে। আর তাতেই অপ্রস্তুত হয়ে চোখ বন্ধ করে ফেললেন তিনি। ক্যামেরাতে তিনি চোখ রাখতে পারছিলেন না। ফ্ল্যাশের আলোয় চোখ খোলা রাখতে সমস্যা হচ্ছিল তার। 

বেশ কয়েকমাস ধরেই সামান্থা মায়োসাইটিস অর্থাৎ পেশির প্রদাহে ভুগছেন। যে কারণে আলোতে তার বেশ সমস্যাই হচ্ছে বলে জানিয়েছিলেন আগেই। তাই একসঙ্গে এতগুলো ক্যামেরার ঝলকানিতে বাধ্য হয়ে বললেন, ‘চোখে ফ্ল্যাশ দেবেন না।’

কিছুদিন আগে তিনি বলেন, ‘অভিনেতা হিসেবে ভাবপ্রকাশের সব থেকে বড় মাধ্যম আমাদের চোখ। কিন্তু আমি যখন অসুস্থ ছিলাম, প্রতিদিন চোখ খুললেই মনে হতো হাজার সুচ ফোটানো হয়েছে। আলো সহ্য করতে পারতাম না।’

অসুস্থতা সত্ত্বেও সিনেমার প্রচারে যাতে কোনো কমতি না থাকে, সেই দিকে খেয়াল রাখছেন অভিনেত্রী। আগামী ১৪ এপ্রিল মুক্তি পাচ্ছে ‘শকুন্তলম’। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন