২৬ জুন ২০২৪, বুধবার



যুব গেমস

চট্টগ্রামে শুরু তায়কোয়ানডো ও কারাতে

চট্টগ্রাম সংবাদদাতা || ১০ জানুয়ারী, ২০২৩, ০২:৩১ এএম
চট্টগ্রামে শুরু তায়কোয়ানডো ও কারাতে


বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) আয়োজিত ‘শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস’ চট্টগ্রামে আন্তঃউপজেলা পর্যায়ে শুরু হয়েছে তায়কোয়ানডো ও কারাতে ইভেন্ট। 

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) জিমনেসিয়ামে সোমবার (৯ জানুয়ারি) তায়কোয়ানডো ইভেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিজেকেএস যুগ্ম সম্পাদক ও তায়কোয়ানডো কমিটির চেয়ারম্যান মো. মশিউর রহমান চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি মো. হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সিজেকেএস কাউন্সিলর মো. লুৎফুল করিম সোহেল, সিজেকেএস তায়কোয়ানডো কমিটির যুগ্ম সম্পাদক আমির হোসেন সোহাগ ও আবদুল্লাহ-আল-নোমান।

চট্টগ্রাম আন্তঃউপজেলা কারাতে (তরুণ ও তরুণী) ইভেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিজেকেএস কারাতে কমিটির চেয়ারম্যান মো. শাহাজাদা আলম। এসময় আরো  উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি মো. হাফিজুর রহমান, সিজেকেএস কারাতে কমিটির ভাইস চেয়ারম্যান কাজী রাশেদ আলী জাহাঙ্গীর, রতন তালুকদার ও সদস্য আবুল বশর রনি।

আগামীকাল (১০ জানুয়ারি) বিকাল ৪টায় সিজেকেএস কনভেনশন হলে অনুষ্ঠিত হবে চট্টগ্রাম পর্বের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন সিজেকেএস সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আলহাজ আ জ ম নাছির উদ্দীন।

ঢাকা বিজনেস/এইচ



আরো পড়ুন