০২ জুন ২০২৪, রবিবার



বিয়ে করলেন শাদাব খান

ঢাকা বিজনেস ডেস্ক || ২৪ জানুয়ারী, ২০২৩, ০৭:৩১ পিএম
বিয়ে করলেন শাদাব খান শাদাব খান


বিয়ের পিঁড়িতে বসলেন পাকিস্তানি ক্রিকেটার শাদাব খান। সোমবার (২৩ জানুয়ারি) ইনস্টাগ্রাম ও টুইটারে এই খবর জানান তিনি । কনে পাকিস্তানের কিংবদন্তি অফ-স্পিনার সাকলায়েন মুশতাকের মেয়ে সানা সাকলাইন।

স্ত্রী সম্পর্কে শাদাব লিখেছেন, ‘আমি আমার মেন্টর সাকলায়েন মুশতাকের পরিবারের সদস্য হতে যাচ্ছি। যখন থেকে ক্রিকেট খেলা শুরু, পারিবারিক জীবনকে আলাদা রাখতে চেয়েছি। আমার পরিবারও জনসম্মুখ থেকে আলাদা থাকতে চেয়েছে। একই কথা বলেছে আমার স্ত্রীও।’ 

শাদাব অনুসারীদের অনুরোধ করেছেন স্ত্রী ও পরিবারের সদস্যদের গোপনীয়তায় সম্মান দেখানোর জন্য । তবে মজা করে এও লেখেন, ‘কেউ উপহার পাঠাতে চাইলে আমি অ্যাকাউন্ট নম্বর জানিয়ে দেবো।’

শাদাব অবশ্য কনের নাম বা সাকলায়েনের সঙ্গে তার কী সম্পর্ক তা উল্লেখ করেননি। তবে এক প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে যে, পাত্রী সাকলায়েনের মেয়ে। 

বিয়ের খবর প্রকাশ্যে আনার পর শাদাবকে অভিনন্দন জানান তার জাতীয় দল সতীর্থরা। শাদাবের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেন ইফতিখার আহমেদ। টুইটে লেখেন, ‘এই ব্যক্তিটি আজ থেকে শুধু ভাই নয়, দুলা মিয়া ভাইও হয়ে গেছে। ভাইজানদের ক্লাবে স্বাগত শাদাব। শুভকামনা রইল।’ টুইটে সাকলায়েন মুশতাক ও তাঁর মেয়ে সানা সাকলায়েনকে ট্যাগ করেছেন ইফতিখার।

এছাড়া ইমাম উল হক, হাসান আলী, খুশদিল শাহ, হারিস রউফদের পাশাপাশি টেনিস তারকা সানিয়া মির্জা, দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার তাবরেইজ শামসিরা শাদাবকে নতুন জীবনে পদার্পণের জন্য অভিনন্দন জানিয়েছেন।

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন