১৭ জুন ২০২৪, সোমবার



নরসিংদীতে ছিনতাইয়ের ১ লাখ ১০ হাজার টাকা উদ্ধার, গ্রেপ্তার ৪

নরসিংদী সংবাদদাতা || ০৬ সেপ্টেম্বর, ২০২৩, ১২:০৯ পিএম
নরসিংদীতে ছিনতাইয়ের ১ লাখ ১০ হাজার টাকা উদ্ধার, গ্রেপ্তার ৪


নরসিংদীতে পান ব্যবসায়ীর থেকে ছিনতাই হওয়া ১ লাখ ১০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। এসময় ৪ ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে। নরসিংদী শহরের বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (০৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া এই তথ্য জানান।

গ্রেপ্তাররা হলেন- নরসিংদীর রায়পুরা উপজেলার আমিরগঞ্জ গ্রামের মোবারক মিয়ার ছেলে মো. মাহবুব ভূইয়া (৩৩), সদর উপজেলার ভেলানগর এলাকার নজরুল ইসলামের ছেলে হাবিব মিয়া (৩২), একই এলাকার আনোয়ার মাস্টারের ছেলে মো. এরশাদ (৪৯) ও মনোহরদীর বড়চাপা এলাকার অজয় সাহার ছেলে প্রিতম সাহা (৩৩)।

ওসি জানান, গত ১৯ আগস্ট রাতে নরসিংদী পৌর এলাকার ভেলানগর বাজারের বিক্রম পান আড়তের কর্মচারী তাপস চন্দ্র দে (৩২) ও কুষ্টিয়া জেলার সদর থানার পান সমিতির লাইনম্যান মো. বাটুল ইসলাম (৪২) ভেলানগর বাজারের পানের আড়ৎসহ অন্যান্য পানের আড়ৎ থেকে ৭ লাখ ৭৫ হাজার টাকা উঠায়। পান কেনার জন্য টাকা নিয়ে কুষ্টিয়ার উদ্দেশ্যে যান। রাত ১২টার দিকে ভেলানগর জনতা ব্যাংকের সামনে পৌছালে ১০ জন ছিনতাইকারী তাদের আটকায়। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাদের সঙ্গে থাকা নগদ ৭ লাখ ৭৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা করেন ভুক্তভোগী তাপস চন্দ্র দে।

ওসি আরও বলেন, ছিনতাইকারীদের চিহ্নিত করে সোমবার (৪ সেপ্টেম্বর) নরসিংদী শহরের বিভিন্ন জায়গা থেকে ৪ ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছে থাকা ১ লাখ ২০ হাজার টাকা জব্দ করা হয়। এদের মধ্যে মাহবুব ও হাবিবের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।' 

ওসি আবুল কাশেম ভূঁইয়া বলেন, 'গ্রেপ্তার হওয়া ৪ জন দোষ স্বীকার করেছে। তাদের সহযোগী আরও ৬ ছিনতাইকারীর তথ্যও দিয়েছে। তাদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান চলছে।'  

ঢাকা বিজনেস/মাহমুদ/এন



আরো পড়ুন