১৯ মে ২০২৪, রবিবার



‘সিঙ্গেল’ না কি ফের সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক || ২০ ডিসেম্বর, ২০২৩, ১০:১২ এএম
‘সিঙ্গেল’ না কি ফের সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী


টালিউডের আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। ক্যারিয়ারে দারুণসব সিনেমা উপহার দিলেও মূলত আলোচনায় থাকেন ব্যক্তিজীবন নিয়ে। গত দুই দশকে প্রেম-ভালোবাসা আর বিয়ে-বিচ্ছেদ নিয়ে আলোচনায় এসেছেন বারবার। জিম ট্রেনার রোশন সিংয়ের সঙ্গে ছিল তৃতীয় বিয়ে। তার সঙ্গে বিচ্ছেদের পর বিভিন্ন সময় নতুন সম্পর্কে জড়ানোর গুঞ্জনে নাম উঠেছে শ্রাবন্তীর।

এর আগে বারবার নতুন সম্পর্কে জড়ানোর চর্চা উঠলেও স্পষ্ট কিছু জানা যায়নি। সম্প্রতি ফের সম্পর্কে জড়ানোর কানাঘুষা চলছে টালিপাড়ায়। বলা হচ্ছে, তার মনের অনেক কাছে চলে এসেছেন পরিচালক শুভ্রজিৎ মিত্র। নির্মাতার পরবর্তী সিনেমা ‘দেবী চৌধুরানী’তে নাম ভূমিকায় অভিনয় করবেন শ্রাবন্তী। আর এই নির্মাতার সঙ্গেই নাকি সম্পর্কে জড়িয়েছেন টালি নায়িকা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, চলতি ডিসেম্বর থেকেই ‘দেবী চৌধুরানী’র শুটিং শুরু হবে। সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্র হওয়ায় অভিনয়ের জন্য হর্স রাইডিং থেকে শুরু করে বিভিন্ন কৌশল শিখতে হয়েছে তাকে। এসব করতে গিয়ে কাছাকাছি চলে এসেছেন তারা। যদিও এ নিয়ে এখনো কোনো কথা বলেননি শুভ্রজিৎ বা শ্রাবন্তী।

তবে হঠাৎ করে এমন গুঞ্জন শুরু হওয়ার পেছনেও রয়েছে কারণ। কেননা, শ্রাবন্তীর রিলেশনশিপ স্ট্যাটাস ফের ‘সিঙ্গেল’ থেকে ‘কমিটেড’। এ জন্যই নতুন সম্পর্কে জড়ানো নিয়ে কথা বলছেন নেটিজেনরা।

ইন্ডাস্ট্রি সূত্র বলছে, শুভ্রজিতের সঙ্গে শ্রাবন্তীর ঘনিষ্ঠতা শুরু হয়েছে বেঙ্গাশুরুতে। সেখানে একটি চলচ্চিত্র উৎসবে গিয়েছিলেন তারা। যতদিন উৎসব ছিল ততদিন তারা একে অপরের সঙ্গে গল্প-গুজব করেছেন। তখনই একে অপরকে চিনে নিয়েছেন। আর কলকাতায় ফিরে নায়িকাকে নিয়ে নতুন সিনেমার ঘোষণা। যাতে শ্রাবন্তীর বিপরীতে থাকবেন অভিনেতা প্রসেনজিৎ।

প্রসঙ্গত, শ্রাবন্তী ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে প্রথম বিয়ে করেন। ২০১১ সালে তাদের বিচ্ছেদ হলে দুই বছর প্রেম করে ২০১৭ সালে বিয়ে করেন মডেল কৃষেণ ব্রজকে। ২০১৯ সালের জানুয়ারিতে সে সংসারও ভেঙে যায়। একই বছরের ১৯ জুন শ্রাবন্তী বিয়ে করেন জিম ট্রেনার রোশন সিংকে। ২০২০ সালে আলাদা হয়ে যান তারা।

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন