১৮ মে ২০২৪, শনিবার



উদ্যোক্তা
প্রিন্ট

রাজশাহীতে সপ্তাহব্যাপী পণ্যমেলা

রাজশাহী সংবাদদাতা || ১২ জানুয়ারী, ২০২৩, ০৪:৩১ এএম
রাজশাহীতে সপ্তাহব্যাপী পণ্যমেলা


রাজশাহীতে শুরু হচ্ছে এসএমই পণ্য মেলা। কাল বৃহস্পতিবার (১২ জানুয়ারি) মেলা শুরু হয়ে চলবে ১৮ জানুয়ারি পর্যন্ত। রাজশাহী নগর ভবনের গ্রিন প্লাজায় মেলা আয়োজন করেছে ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন।

এবারের মেলায় ৬০টি স্টলে ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তারা তাদের উৎপাদিত দেশীয় পণ্য প্রদর্শন করবেন। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য খোলা থাকবে।

বুধবার (১১ জানুয়ারি) বিকালে বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই আয়োজনের আদ্যোপান্ত জানান স্থানীয় সরকার বিভাগের রাজশাহীর পরিচালক এনামুল হক।

তিনি বলেন, বৃহস্পতিবার সকাল ১১টায় এসএমই পণ্যমেলার উদ্বোধন করবেন রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। মেলার চতুর্থ দিন (১৫ জানুয়ারি) বেলা সাড়ে ৩টার দিকে ‘রাজশাহী বিভাগে এসএমই খাতে উন্নয়নে করণীয়’ শীর্ষক সেমিনার হবে।

 এ ছাড়া ৬ষ্ঠ দিন (১৭ জানুয়ারি) সাড়ে ৩টায় ‘এসএমই উদ্যোক্তাদের ঋণপ্রাপ্তি বিষয়ে আলোচনা ও ব্যাংকারদের সঙ্গে সংযোগ স্থাপন বিষয়ক কর্মশালা হবে। বিভিন্ন সাংস্কৃতিক গোষ্ঠীর অংশগ্রহণে প্রতিদিন মেলায় সাংস্কৃতিক পরিবেশনা হবে।

১৮ জানুয়ারি বিকাল ৪টায় এসএমই পণ্যমেলার সমাপনী অনুষ্ঠিত হবে। সমাপনী অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ্, এনডিসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এসএমই ফাউন্ডেশনের উপ-মহাব্যবস্থাপক মো. রাকিব উদ্দিন খান।

ঢাকা বিজনেস/এইচ



আরো পড়ুন