০৫ জুলাই ২০২৪, শুক্রবার



বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ২০ কিলোমিটার যানজট

টাঙ্গাইল সংবাদদাতা || ০৯ জুন, ২০২৩, ০৮:০৬ এএম
বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ২০ কিলোমিটার যানজট


ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের অংশে ২০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার (৮ জুন) মধ্যরাত থেকে বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড় থেকে রাবনা বাইপাস পর্যন্ত থেমে থেমে যান চলছে। এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রী ও চালকরা। 

পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকেই ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে গাড়ির চাপ বাড়তে থাকে। মধ্যরাতে সদর উপজেলার মাদারজানী এলাকায় ঢাকাগামী একটি মুরগি ভর্তি পিকআপ রাস্তার ওপর উল্টে যায়। এসময় ঢাকাগামী লেনটি দিয়ে যান চলাচল বন্ধ হয়ে যায়। গাড়িটি রাস্তার ওপর থেকে সরিয়ে নিতে কিছুটা সময় লাগে। এসময় রাস্তায় যানজটের সৃষ্টি হয়। 

এদিকে, কালিহাতী উপজেলার কামাক্ষার মোড় এলাকায় ঢাকাগামী একটি ট্রাকের চাকা বিকল হয়। ট্রাকটি সরিয়ে নেওয়ার আগেই উল্টো পথে গাড়ি চলতে গিয়ে যানজটের সৃষ্টি হয়।

এ ব্যাপারে এলেঙ্গা হাইওয়ে থানার ইনর্চাজ জাহিদ হাসান বলেন, ‌‘বৃহস্পতিবার রাতে গাড়ির চাপ বেড়ে যাওয়ায় ও মহাসড়কের বিভিন্ন পয়েন্টে গাড়ি বিকল হয়ে যাওয়ায় যানজটের সৃষ্টি হয়। যানজট নিরসনে পুলিশ কাজ করছে।’ বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যান চলাচল স্বাভাবিক হয়ে আসবে বলেও জানান তিনি।

নোমান/এইচ



আরো পড়ুন