১৯ মে ২০২৪, রবিবার



টেকনাফে ৮ কিশোরকে ছেড়ে দিলো রোহিঙ্গা সন্ত্রাসীরা

কক্সবাজার সংবাদদাতা || ২৩ ডিসেম্বর, ২০২২, ০৪:৪২ এএম
টেকনাফে ৮ কিশোরকে ছেড়ে দিলো রোহিঙ্গা সন্ত্রাসীরা


টেকনাফে ৮ কিশোরকে ছেড়ে দিলো রোহিঙ্গা সন্ত্রাসীরা। পাহাড়ে পুলিশের দফায় দফায় অভিযানের মুখে তাদের ছেড়ে দিয়েছে তারা। এর আগে রোববার (১৮ ডিসেম্বর) উপজেলার বাহারছড়া ইউনিয়নের জাহাজপুড়া পাহাড়ের ভেতর পানির ছড়া এলাকা থেকে মাছ শিকারে যাওয়া ৮ কিশোরকে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। 

বুধবার (২১ ডিসেম্বর) দিবাগত গভীর রাতে রোহিঙ্গা সন্ত্রাসীরা তাদের আহত অবস্থায় পাহাড়ে ছেড়ে দেয়। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। বর্তমানে তারা পুলিশ হেফাজতে রয়েছেন। 

বিষয়টি নিশ্চিত করেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান। 

অপহৃতরা হলেন- টেকনাফের বাহারছড়া ইউনিয়নের বাসিন্দা রশিদ আহমদের ছেলে মোহাম্মদ উল্লাহ, সৈয়দ আমিরের ছেলে মোস্তফা কামাল, তার ভাই করিম উল্লাহ, মমতাজ মিয়ার ছেলে মো. রিদুয়ান, রুস্তম আলীর ছেলে সলিম উল্লাহ, কাদের হোসেনের ছেলে নুরুল হক, রশিদ আহমদের ছেলে নুরুল আবছার ও নুরুল হকের ছেলে নুর মোহাম্মদ।

ওসি জানান, অপহরণের পর থেকে পুলিশ পাহাড়ে দফায় দফায় অভিযান চালায়। কাল রাতেও অভিযান অব্যাহত ছিল। গভীর রাতে খবর আসে রোহিঙ্গা সন্ত্রাসীরা তাদের পাহাড়ে ছেড়ে দিয়েছে। পরে পুলিশ টিম গিয়ে তাদের উদ্ধার করে। 

উদ্ধার হওয়া আটজনের মধ্যে দুজনকে নির্যাতন করে গুরুতরভাবে আহত করেছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। এই ঘটনায় কে কারা জড়িত আছে, তাদের চিহ্নিত করার চেষ্টা চলছে বলে জানান ওসি।

তাফহীমুল/এম



আরো পড়ুন