১৮ মে ২০২৪, শনিবার



খুলনায় ৬ দিনব্যাপী পিঠা উৎসব শুরু কাল

খুলনা সংবাদদাতা || ০৮ ফেব্রুয়ারী, ২০২৩, ০৭:৩২ পিএম
খুলনায় ৬ দিনব্যাপী পিঠা উৎসব শুরু কাল


আগামীকাল ৯ ফেব্রুয়ারি থেকে খুলনায় শুরু হচ্ছে ৬ দিনব্যাপী বিভাগীয় পিঠা উৎসব। এদিন বিকাল ৪টায় খুলনার শেরে বাংলা রোডে অবস্থিত জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব জাতীয় পিঠা উৎসব উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ম. হামিদ। বিশেষ অতিথি থাকবেন খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক/উন্নয়ন) মো. আব্দুর রশিদ, জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন, প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম।

স্বাগত বক্তব্য রাখবেন জাতীয় পিঠা উৎসব উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক খন্দকার শাহ্ আলম। সভাপতিত্ব করবেন জাতীয় পিঠা উদযাপন পরিষদ খুলনা বিভাগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু।

জেলা শিল্পকলা একাডেমি চত্বরে প্রায় ৫০টি স্টলে প্রতিদিন বিকাল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত পিঠা তৈরি, প্রদর্শনী ও বিক্রি করা হবে বিভিন্ন অঞ্চলের পিঠা। এ ছাড়া প্রতিদিন বিকাল ৪টা থেকে উৎসব মঞ্চে জেলা শিল্পকলা একাডেমি আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে। আকর্ষণীয় এই পিঠা উৎসব সবার জন্য উন্মুক্ত থাকবে।

তুরান/এম



আরো পড়ুন