১৮ মে ২০২৪, শনিবার



চিরতরে টিকিটে কালোবাজারি বন্ধ হবে : রেলমন্ত্রী

ঢাকা বিজনেস ডেস্ক || ১২ এপ্রিল, ২০২৪, ১০:০৪ পিএম
চিরতরে টিকিটে কালোবাজারি বন্ধ হবে : রেলমন্ত্রী


 একসময় ট্রেনের টিকিটে কালোবাজারি থাকলেও বর্তমান সরকার ক্ষমতায় আসার পর কালোবাজারি বন্ধ হয়েছে বলে মন্তব্য করেছেন রেলমন্ত্রী মো. জিল্লুল হাকিম। তিনি বলেন, ‘আশা করি চিরতরে কালোবাজারি বন্ধ হয়ে যাবে।’ শুক্রবার (১২ এপ্রিল) সন্ধ্যায়  মেহেরপুরের গাংনী উপজেলার  ষলোটাকা গ্রাম পরিদর্শনকালে  তিনি এসব কথা বলেন।

মুক্তিযুদ্ধের রণাঙ্গনের প্রসঙ্গে রেলমন্ত্রী  বলেন, ‘যুদ্ধের সময় আমি  ষোলোটাকা গ্রামে রাতযাপনও করেছি। দেশ স্বাধীনতার বড় একটা ভূমিকা ছিল এই গ্রামের মানুষের।’

চুয়াডাঙ্গার দর্শনা হয়ে মুজিবনগর থেকে মেহেরপুর রেললাইন স্থাপনের অগ্রগতির বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে মন্ত্রী বলেন, ‘এ রেললাইন স্থাপন কাজ দ্রুত শুরু হবে। প্রক্রিয়া চলছে।’

শুক্রবার দুপুরে রেলপথমন্ত্রী সড়ক পথে মেহেরপুরে পৌঁছলে  মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য ডাক্তার আবু সালেহ মো. নাজমুল হক সাগর ফুলেল শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক, গাংনী পৌরসভার মেয়র আহম্মেদ আলী।

পরে মন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করেন। সবশেষে তিনি মুক্তিযুদ্ধকালীন রণাঙ্গনের স্মৃতিবিজড়িত ষোলোটাকা গ্রাম পরিদর্শন করেন। এ সময় মুক্তিযুদ্ধের সময় সহযোগিতাকারী পরিবারের সদস্যরা মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন।



আরো পড়ুন