১৮ মে ২০২৪, শনিবার



উদ্যোক্তা
প্রিন্ট

‘গ্লো টাচ বাই আলভিয়া’ দীপ্তির স্বপ্নের উদ্যোগ

বেনজির আবরার || ০৬ জানুয়ারী, ২০২৩, ০৩:৩১ পিএম
‘গ্লো টাচ বাই আলভিয়া’ দীপ্তির স্বপ্নের উদ্যোগ


মানুষের জীবনের নানা পথ নানারকম বাঁক নেয়। উদ্যোক্তা হওয়ার সাহস করেন যারা, তারা আরও নানা পথ দেখেন যা সাধারণ মানুষের পক্ষে দেখার অভিজ্ঞতা হয় না বললেই চলে। এমনই একজন উদ্যোক্তাকে নিয়ে লিখেছেন বেনজির আবরার।

নাম তার ‌জান্নাতুল ফেরদৌস দীপ্তি।  অনলাইন ও অফলাইনে শপের মাধ্যমে সাড়া জাগানিয়া ফ্যাশন ব্র্যান্ড ‌‘গ্লো টাচ বাই আলভিয়া’ পেজের উদ্যোক্তা এবং সিইও তিনি।

অল্প সময়ে দারুণ পরিকল্পনা ও কৌশলে সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা ছুঁয়েছেন সাড়ে ৩ লাখ মানুষের ভালোবাসা। অথচ এইতো সেদিন ২০১৯ সালের ১ ডিসেম্বরে শুরু হয়। উদ্যোক্তা হওয়ার পর পরিবারের ভালোই সমর্থন পেয়েছেন বলেই কিনা এত দ্রুত সাফল্য। বললেন, ‘আমার স্বামী, বড় ভাইয়া এবং ছোট ভাইয়া আমাকে সহযোগিতা করেছেন এবং করেই যাচ্ছেন।’

প্রতিষ্ঠানটির ক’জন নিয়মিত ক্রেতার সঙ্গে কথা বলে জানা গেছে, ‘গ্লো টাচ বাই আলভিয়া’ বেশ জনপ্রিয় শহরের তরুণ নারীদের কাছে তাদের ব্যতিক্রমী কালেকশনের কারণেও।

বর্তমানে তাদের ৩টি শপ রয়েছে। বসুন্ধরা আবাসিক এলাকা, বনানী এবং ধানমন্ডির পাশাপাশি আগামী মাসে উত্তরা যমযম টাওয়ারে আরেকটি শপ উদ্বোধন করতে যাচ্ছেন তারা। তার প্রতিষ্ঠানের মাধ্যমে কর্মসংস্থানও হয়েছে একঝাঁক সফল বিক্রয়কর্মীর।

তরুণ উদ্যোক্তাদের জন্য পরামর্শ দিতে গিয়ে দীপ্তি বলেন, ‘আমি বিশেষ করে বলবো যদি নিজের স্বকীয়তা বজায় রেখে নির্ধারিত গ্রাহকের কাছে পৌঁছানো যায়, তবে উদ্যোক্তা যে কারো চেয়ে ভালো করবেন। আমাদের ছোট্ট এই সময়ে আমরা এখনো শিখছি।’

ঢাকা বিজনেস/এম 



আরো পড়ুন