১৯ মে ২০২৪, রবিবার



নতুন সিনেমায় কার্তিক

বিনোদন ডেস্ক || ১৪ জুলাই, ২০২৩, ০৩:০৭ পিএম
নতুন সিনেমায় কার্তিক


সময়টা বিশেষ ভালো যাচ্ছে না বলিউড তারকা কার্তিক আরিয়ানের। শুরুটা ভালো হলেও পরে ক্রমাগত পড়তে শুরু করেছে তার সিনেমা ‘সত্যপ্রেম কি কথা’র ব্যবসা। বক্স অফিসে বলা চলে থেমেই গেছে এর আয়। কার্তিক আরিয়ান ও কিয়ারা আদভানির ছবির ব্যবসা গেল বুধবারে ১.২৫ কোটিতে নেমে এসেছে। হিন্দুস্তান টাইম এমন তথ্যই দিচ্ছে। 

এর মধ্যেই নতুন সিনেমার কাজ শুরু করলেন কার্তিক। সত্যপ্রেম কি কথা সিনেমা হতাশ করলেও সেটা নিয়েই পড়ে নেই তিনি। নিজেকে ব্যস্ত করে তুলছেন নতুন কাজে। কবীর খানের ‘চান্দু চ্যাম্পিয়ন’ ছবিতে দেখা যাবে অভিনেতাকে। সম্প্রতি ছবির সেটের মেঝেতে বসে একটি ছবি পোস্ট করেছেন কার্তিক। তার পাশের চেয়ারে বসে থাকতে দেখা গেছে পরিচালককে। ছবির সেট থেকে ক্ল্যাপার বোর্ড হাতে ছবি দিয়েছেন কার্তিক আরিয়ান। লিখেছেন, ‘শুভরম্ভ। আমার ক্যারিয়ারের সবচেয়ে চ্যালেঞ্জিং ও উত্তেজনাপূর্ণ যাত্রা শুরু করতে চলেছি।’

জানা গেছে, সত্য ঘটনা অবলম্বনে তৈরি হচ্ছে কার্তিকের এই ছবিটি। এক ব্যক্তি যিনি কি না আত্মসমর্পণ করতে অস্বীকার করেছিলেন তার গল্প বলবে চান্দু চ্যাম্পিয়ন। ছবির শুটিং শুরু হয়েছে লন্ডনে। এতে অনেক চমক নিয়ে হাজির হবেন কার্তিক ও কবীর খান।

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন