২৯ সেপ্টেম্বর ২০২৪, রবিবার



হাকিমপুর উপজেলা পরিষদ নির্বাচন: ৩ পদে ৭ জনের মনোনয়নপত্র দাখিল

দিনাজপুর প্রতিনিধি || ১৫ এপ্রিল, ২০২৪, ০৫:৩৪ পিএম
হাকিমপুর উপজেলা পরিষদ নির্বাচন: ৩ পদে ৭ জনের মনোনয়নপত্র দাখিল


উপজেলা  পরিষদ নির্বাচনে দিনাজপুরের হাকিমপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ আগামী ৮ মে অনুষ্ঠিত হবে।  সোমবার (১৫ এপ্রিল) ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। এদিন, চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৭ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। হাকিমপুর উপজেলা নির্বাচন অফিসার মো. শিমুল সরকার এই তথ্য নিশ্চিত করেছেন। 

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারী ৩ জন  হলেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান মো. হারুন উর রশিদ, সাবেক পৌর মেয়র মো. কামাল হোসেন রাজ ও মো. আমিনুল ইসলাম। 

ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান মো. শাহিনুর রেজা শাহিন ও সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম আর মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন, বর্তমান মহিলা ভইস চেয়ারম্যান মোছা. পারুল নাহার ও মোছা. নুরন্নাহার বেগম। 

শিমুল সরকার ঢাকা বিজনেসকে বলেন, আজ ১৫ এপিল ছিলো মনোনয়নপত্র দলিখের শেষ দিন । ৩ টি পদে ৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। 

শিমুল সরকার বলেন, প্রার্থীদের মনোয়নয়পত্র যাচাই-বাছাই হবে ১৭ এপ্রিল, ১৮ এপিল আপিল, ১৯ এপিল আপিল নিস্পত্তি, প্রার্থিতা প্রত্যাহার ২২  এপ্রিল, প্রতীক বরাদ্দ ২৩ এপিল। আর ভোটগ্রহণ  ৮ মে।’ 

ঢাকা বিজনেস/বুলু/ 



আরো পড়ুন