১৯ মে ২০২৪, রবিবার



জুটি বাঁধলেন সোহেল-সারিকা

বিনোদন ডেস্ক || ১৭ জুন, ২০২৩, ১২:০৬ পিএম
জুটি বাঁধলেন সোহেল-সারিকা


এই প্রজন্মের জনপ্রিয় অভিনেতা সোহেল মণ্ডল। সমানতালে টিভি নাটক, ওটিটি প্লাটফর্ম ও সিনেমায় অভিনয় করছেন তিনি। অন্যদিকে সারিকা সাবাহও অভিনয়ে প্রিয়মুখ। এই প্রথম দুজনকে একসঙ্গে দেখা যাবে পর্দায়। একটি টেলিফিল্মে অভিনয় করেছেন এই জুটি।

‘দুই জোনাকির গল্প’ শিরোনামের এই টেলিফিল্মের শুটিং শেষ হয়েছে। বাগেরহাটের বিভিন্ন লোকেশনে এই টেলিফিল্মের শুটিং হয়েছে। এমনটাই জানালেন সোহেল মণ্ডল ও সারিকা সাবাহ। আসছে ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে ‘দুই জোনাকির গল্প’।

টেলিফিল্মটিতে অভিনয় করা প্রসঙ্গে সোহেল মণ্ডল বলেন, ‘সারিকা সাবাহর সঙ্গে এটা আমার প্রথম কাজ। বেশ ভালো বোঝাপড়ার মধ্য দিয়ে আমরা কাজটি করার চেষ্টা করেছি।’

সারিকা সাবাহ বলেন, ‘ঈদে আমি খুব কম কাজ করছি। তার মধ্যে টেলিফিল্মটির গল্প আমার কাছে ভীষণ ভালো লাগার। মূলত দুজনের গল্প এটি। আমি সোহেল ভাইসহ আরও যারা ছিলেন কাজটি শতভাগ মন দিয়ে করেছি। পরিচালক সেতু আরিফ ভালো কাজ করেছেন। একটি কাজ ভালো হলে পুরো ইউনিটেরই সুনাম হয়। সোহেল ভাইও অনেক সহযোগিতা করেছেন। সব মিলিয়ে আমিও কাজটি নিয়ে আশাবাদী।’ 

উল্লেখ্য, সোহেল মণ্ডল মাসুদ হাসান উজ্জ্বলের পরিচালনায় সরকারি অনুদানে ‘বনলতা সেন’ সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত বদরুল আনাম সৌদ পরিচালিত ‘শ্যামা কাব্য’ সিনেমাটি। সারিকা সাবাহকে এবারের ঈদে তৌসিফ ও জোভানের বিপরীতে দুটি নাটকে দেখা যাবে।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন