১৮ মে ২০২৪, শনিবার



বিচ্ছেদের সিদ্ধান্তই চূড়ান্ত পরীর

বিনোদন ডেস্ক || ১২ জুন, ২০২৩, ১০:০৬ এএম
বিচ্ছেদের সিদ্ধান্তই চূড়ান্ত পরীর


বেশ কদিন ধরেই ব্যক্তিগত বিষয়ের জেরে সংবাদ শিরোনামে পরীমণি। স্বামী শরিফুল রাজের সঙ্গে তিন অভিনেত্রীর ছবি ও ভিডিও সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ার ঘটনায় বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তবে, একমাত্র ছেলে রাজ্যের ১০ মাস পূর্ণ হওয়ায় অনুষ্ঠান করেন তারা। আর সেখানেই একসঙ্গে দেখা গেলো এই জুটিকে। 

সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি দেখে অনুরাগীরা ধরে নিয়েছিলেন, আবার এক হয়েছেন রাজ-পরী। কিন্তু না, এখনো বরফ গলেনি দুজনের। বিচ্ছেদের সিদ্ধান্তই চূড়ান্ত, এমনটাই ইঙ্গিত দিয়েছেন পরীমণি।  

সোমবার (১২ জুন) সকালে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট করেছেন পরীমণি। তিনি লিখেন, 'আপনাদের মধ্যে অনেকের মতো আমিও খুশি হয়ে যাই খবরের এসব শিরোনাম দেখে! সব ভুলে আবার এক হলেন……। কিন্তু সব কি আর সবসময় এক হয়?  আমরা ১০ তারিখটা (যেটি আমাদের জীবনের অনেক স্পেশাল দিন।আমাদের বাচ্চার পৃথিবীতে আসার দিন এটি) সেলিব্রেট করেছি মাত্র। আগামী দিনেও করবো। যেখানে আমরা জীবনের অন্য কোন ইস্যু টানবো না। ৯ তারিখ রাতে নানাভাই ঢাকায় আসেন। তারপর এই আয়োজন,সবাই মিলে। শুধু নানাভাই রয়ে গেলেন আমার কাছে। আর,রাজ চলে গেল রাজের মতো..। আশা করি এটা এখানেই শেষ হবে।'

প্রসঙ্গত, শনিবার (১০ জুন) ছিল তারকাজুটির ছেলে রাজ্যের ১০ মাস পূর্ণ হওয়ার দিন। কেক কেটে দিনটি উদযাপন করেন তারা। এ সময় পাশে অভিনেত্রীর নানাও ছিলেন। স্বামী রাজের সঙ্গে ছেলের বিশেষ দিনটি উদযাপনের ভিডিও-ও সোশ্যালে প্রকাশ করেছেন নায়িকা পরী।

ঢাকা বিজনেস/এন 



আরো পড়ুন