১৯ মে ২০২৪, রবিবার



নরসিংদীর ৪৪০ গ্রাম পুলিশ পেলেন বাইসাইকেল

নরসিংদী সংবাদদাতা || ২৭ ডিসেম্বর, ২০২২, ০৩:৪২ এএম
নরসিংদীর ৪৪০ গ্রাম পুলিশ পেলেন বাইসাইকেল


নরসিংদীতে জেলা প্রশাসনের উদ্যোগে গ্রাম পুলিশদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। সোমবার (২৬ ডিসেম্বর ) বিকালে মুছলেহ উদ্দিন ভুইয়া স্টেডিয়ামে তিন উপজেলার ৪৪০ জন গ্রাম পুলিশের মাঝে এসব সাইকেল বিতরণ করা হয়।

জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার শাখা সূত্রে জানা গেছে, জেলার বিভিন্ন ইউনিয়নের গ্রাম পুলিশদের দায়িত্ব পালন সহজীকরণের জন্য বাইসাইকেল বিতরণ করা হয়। প্রথম দফায় জেলার ৬ উপজেলার মধ্যে তিন উপজেলা মনোহরদী, বেলাব ও রায়পুরা উপজেলার ৪৪টি ইউনিয়নের ৪৪০ জন নারী ও পুরুষ গ্রাম পুলিশকে বাইসাইকেল দেওয়া হয়েছে। পরবর্তী সময়ে বাকি পলাশ, শিবপুর ও সদর উপজেলার গ্রাম পুলিশদের মধ্যে বাইসাইকেল বিতরণ করা হবে।

নরসিংদীর জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বাইসাইকেল বিতরণ করেন। 

স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক ভূঞা মোহাম্মদ রেজাউর রহমান ছিদ্দিকির সভাপতিত্বে অনুষ্ঠিত বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, মনোহরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম খান বীরু, মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম, বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা জান্নাত তাহেরা ও রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর হোসেন। এসময় তিন উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

মাহমুদ/এম



আরো পড়ুন