১৮ মে ২০২৪, শনিবার



টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে দলে ফিরছেন ডেভিড ওয়ার্নার

ক্রীড়া ডেস্ক || ১৯ এপ্রিল, ২০২৩, ০৬:০৪ পিএম
টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে দলে ফিরছেন ডেভিড ওয়ার্নার


ওভালে ভারতের বিরুদ্ধে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং অ্যাশেজ টেস্টের জন্য ডেভিড ওয়ার্নারকে দলে ফিরিয়েছে অস্ট্রেলিয়া। বুধবার (১৯ এপ্রিল) ১৭ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। ডেভিড ওয়ার্নার দলে জায়গা পাবেন কিনা তা নিয়ে ছিল বেশ আলোচনা । এবছররে ফেব্রুয়ারিতে ভারতে টেস্ট সিরিজের সময় কনুইয়ে চোট পায় এই তারকা ব্যাটসম্যান। দ্রুত সেরে ওঠায় ৭ জুন থেকে শুরু হওয়া বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে দলে ডাক পেয়েছেন তিনি।

ইন্জুরি থেকে ফিরে আইপিএলে দিল্লি ক্যাপিটালসের অধিনায়কের দায়িত্বপালন করছেন ওয়ার্নার। তবে শেষ ১৯ টেস্টে মাত্র ১টি সেঞ্চুরির দেখা পান তিনি। তাই তো তার ওপর আগের মতো ভরসা রাখতে পারছে না ক্রিকেট অস্ট্রেলিয়া। তাই তো ওয়ার্নারের বিকল্প হিসেবে ম্যাথু রেনশ ও মার্কাস হ্যারিসকে দলে রাখেছে অস্ট্রেলিয়া। 

 ফাইনাল এবং অ্যাশেজ  টেস্টে দলে জায়গা পাওয়া অন্যান্য সদস্যরা হলেন প্যাট কামিন্স, স্কট বোলান্ড, অ্যালেক্স ক্যারি, ক্যামেরন গ্রিন, মার্কাস হ্যারিস, জশ হ্যাজলউড, ট্রাভিস হেড, জশ ইংলিস, উসমান খাজা, মার্নাস লাবুশেন, নাথান লায়ন, মিচেল মার্শ, টড মার্ফি, ম্যাথু রেনশ, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক ও ডেভিড ওয়ার্নার।

ঢাকা বিজনেস /এমএ/



আরো পড়ুন