২৯ জুন ২০২৪, শনিবার



কথা বেশি বলায় বয়কট শামীম!

বিনোদন ডেস্ক || ১১ এপ্রিল, ২০২৩, ০১:০৪ পিএম
কথা বেশি বলায় বয়কট শামীম!


জনপ্রিয় অভিনেতা শামীম হাসান সরকার। অনর্গল কথা বলে যেতে পারেন তিনি। কথা বলতে ভালোবাসেনও বটে। বাড়িতে বা বাড়ির বাইরে দিনের বেশিরভাগ সময়ই তিনি কথা বলেন। এজন্য বন্ধু ও সহকর্মীরা তার নাম দিয়েছে ‘মিস্টার টকেটিভ’। পৃথিবীর যে কোনো বিষয়ে অনর্গল কথা বলতে সিদ্ধহস্ত তিনি।

অনেকেই তার এই মাত্রাতিরিক্ত কথা বলার বিষয়ে মহা বিরক্ত হয়ে তাকে এড়িয়ে চলতে শুরু করেছেন। কাজের জায়গায় অনেকে তাকে বয়কট-ও করেছেন। তারপরও মুদ্রাদোষ বা স্বভাবদোষে দুষ্ট তিনি। অবিরাম কথা বলার এই দোষের কারণে নানান ভাবে বিপাকেও পড়েছেন তিনি। সম্প্রতি তার স্ত্রী চমক জীবনের মূল্য দিয়ে শামীম হাসান সরকারকে বুঝিয়ে দিয়েছেন, কথায় না বড় হয়ে কাজে বড় হতে হবে।

মজার ও শিক্ষামূলক এই গল্প নিয়েই এবারের ঈদে প্রচারিত হবে ‘মিস্টার টকেটিভ’। রুম্মান রশীদ খান-এর লেখা এই নাটকটি পরিচালনা করেছেন আলোক হাসান। শামীম হাসান সরকার-রুকাইয়া জাহান চমক ছাড়াও এতে আরও অভিনয় করেছেন আনন্দ খালেদ, আনোয়ার হোসেন, রকি খান, মৌ শিখা। নাটকটি প্রচারিত হবে ঈদের দিন রাত ১০টা ২০ মিনিটে, একটি বেসরকারি টেলিভিশনে। 

অভিনেতা শামীম হাসান সরকার বলেন, ‘এই নাটকে আমার চরিত্রের নাম নিরব। অথচ আমি সবসময় সরব থাকি। ভীষণ মজার চরিত্র। আমরা যেমন মজা করে কাজটি করেছি, দর্শকও উপভোগ করবেন বলে আমার বিশ্বাস।’

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন