২৬ জুন ২০২৪, বুধবার



ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন শাবনূর

বিনোদন ডেস্ক || ২৯ মে, ২০২৪, ০৩:০৫ পিএম
ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন শাবনূর


ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত হয়েছে উপকূলীয় এলাকার মানুষ। প্রাণহানির খবরও এসেছে। ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে এই ঝড়ে।  মঙ্গলবার (২৮ মে) শাবনূর তার ফেসবুকে স্ট্যাটাসে  ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

চিত্রনায়িকা শাবনূর তার ফেসবুক স্ট্যাটাসে ঘূর্ণিঝড় রেমালের আঘাতে বিপন্ন মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন। মঙ্গলবার (২৮ মে) শাবনূর তার ফেসবুকে স্ট্যাটাসে বলেন, ‘আসুন ঘূর্ণিঝড় রেমালের আঘাতে বিপন্ন মানুষের পাশে দাঁড়াই এবং তাদের প্রতি সহানুভূতি প্রকাশ করি। মহান আল্লাহ সবাইকে হেফাজত করুন।’

‘বঙ্গোপসাগরে সৃষ্ট প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে লণ্ডভণ্ড হয়ে গেছে উপকূলীয় এলাকাসহ দেশের অন্যান্য অঞ্চল। এখন পর্যন্ত পাওয়া খবরে জানা গেছে, দীর্ঘ সময় ধরে চলা প্রবল এই ঘূর্ণিঝড়ের আঘাতে অনেকের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন অসংখ্য মানুষ, হাজার হাজার ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে এবং বিভিন্নভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে লাখ লাখ মানুষ।’ বলেন শাবনূর।

গত ২২ মে পূর্বমধ্য বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন পশ্চিমমধ্য বঙ্গোপসাগর এলাকায় একটি লঘুচাপ সৃষ্টি হয়। এ লঘুচাপ ধীরে ধীরে শক্তি সঞ্চয় করে প্রথমে রূপ নেয় সুস্পষ্ট লঘুচাপে। এরপর নিম্নচাপ ও গভীর নিম্নচাপ দশা পেরিয়ে শনিবার (২৫ মে) সন্ধ্যায় পরিণত হয় ঘূর্ণিঝড়ে।



আরো পড়ুন