১৮ মে ২০২৪, শনিবার



নায়িকার মৃত্যুরহস্যে নতুন মোড়

বিনোদন ডেস্ক || ০৪ এপ্রিল, ২০২৩, ০২:০৪ পিএম
নায়িকার মৃত্যুরহস্যে নতুন মোড়


জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবে। মাত্র ২৫ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি জমালেন তিনি। রোববার (২৬ মার্চ) ভারতের বারাণসীর হোটেল রুম থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। তার মৃত্যুর তদন্তে সামনে এলো নতুন রহস্য। 

পুলিশের প্রাথমিক অনুমান আত্মহত্যাই করেছেন আকাঙ্ক্ষা। কিন্তু ক্যারিয়ারের শীর্ষে থেকে কেন এমন সিদ্ধান্ত নেবেন অভিনেত্রী? বিশ্বাসই হচ্ছে না ভক্তদের। এর মাঝেই হোটেলের যে সিসিটিভি ফুটেজ ফাঁস হয়েছে। ফুটেজে এক রহস্যময় ব্যক্তির সঙ্গে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। সেখানে দেখা যায়, লিফট নয়,হোটেলের সিঁড়ি বেয়ে উপরে উঠছেন নায়িকা। ওই ব্যক্তির হাতে আকাঙ্ক্ষার ব্যাগ দেখা যায়। সেখান থেকে চাবি খুঁজছিলেন অভিনেত্রী।

আকাঙ্ক্ষাকে হোটেল রুমে শুধু ছাড়তেই আসেননি ওই ব্যক্তি, মিনিট ১৫-২০ সময়ও কাটান তিনি। সেই বন্ধ দরজার পিছনে কী ঘটেছিল? সেই রহস্যজট সমাধানে পুলিশ। সেই সময় এক বার্থ ডে পার্টিতে যোগ দিয়ে হোটেলরুমে ফিরছিলেন তিনি।

সকালে শুটিংয়ের জন্য তৈরি হতে নায়িকাকে ডাক দিতে যান মেকআপ আর্টিস্ট। অনেক হাঁকডাকের পরও সাড়াশব্দ না মিললে ‘মাস্টার কী’ দিয়ে খোলা হয় হোটেলরুমের দরজা, তখনই নায়িকার লাশ উদ্ধার হয়।

ভোজপুরি গায়ক-অভিনেতা সমর সিংয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন আকাঙ্ক্ষা। সমরের বিরুদ্ধে আকাঙ্ক্ষাকে আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার অভিযোগ মামলা দায়ের করেন প্রয়াত অভিনেত্রীর মা। আকাঙ্ক্ষার পরিবারের অভিযোগ, সমর তাদের মেয়ের থেকে ৫ কোটি রুপি ধার নিয়েছিলেন, কিন্তু ফেরত চাইলে মিলছিল হুমকি। এই বিষয় নিয়ে ইতোমধ্যেই জেরার মুখে পড়েছেন সমর সিং।

প্রসঙ্গত, ‘মেরি জং মেরা ফয়সলা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন আকাঙ্ক্ষা। এরপর ‘মুঝসে শাদি করোগি’, ‘বীরো কে বীর’, ‘ফাইটার কিং’, ‘কসম পয়দা করনে কি টু’এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি। সিনেমায় অভিনয়ের পাশাপাশি টিকটকেও ব্যাপক জনপ্রিয় ছিলেন তিনি। মৃত্যুর আগের রাতেও সোশ্যাল মিডিয়ায় সরব ছিলেন এই অভিনেত্রী। ভোজপুরী গানে নিজের একটি নাচের ভিডিও শেয়ার করেছিলেন তিনি।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন