০২ জুন ২০২৪, রবিবার



মেসি-নেইমার-এমবাপ্পেকে আনার পরিকল্পনা বাফুফের

|| ১৯ ডিসেম্বর, ২০২২, ১২:৪২ পিএম
মেসি-নেইমার-এমবাপ্পেকে আনার পরিকল্পনা বাফুফের


শেষ হলো শিরোপার লড়াই। জিতলো আর্জেন্টিনা। এদিকে, বিশ্বকাপের আমেজ শেষ না হতেই ফুটবলপ্রেমীদের জন্য সুখবর দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসিকে বাংলাদেশে আনার পরিকল্পনা করছে সংস্থাটি। সঙ্গে ফ্রান্সের সুপারস্টার কিলিয়ান এমবাপ্পে ও ব্রাজিলিয়ান পোস্টার বয় নেইমার জুনিয়রকেও আনার চেষ্টা করা হবে।

যদিও এখনো কিছুই চূড়ান্ত হয়নি। তবে মেসি-নেইমার-এমবাপ্পেকে বাংলাদেশে নিয়ে আসার পরিকল্পনা করা হচ্ছে বলে জানিয়েছেন বাফুফের সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক।

তার দাবি, বাংলাদেশে একটি প্রীতিম্যাচ আয়োজনের পরিকল্পনা করছে বাফুফে। বাংলাদেশের দর্শকদের আক্ষেপ ঘোচাতে মেসি-নেইমারদের ক্লাব পিএসজির বিপক্ষে ইংলিশ জায়ান্ট লিভারপুলের প্রীতিম্যাচ আয়োজন করা হবে।

আর্জেন্টাইনদের ৩৬ বছরের আক্ষেপ ঘুচিয়ে ফুটবল বিশ্বমঞ্চে শিরোপা জয়ের স্বাদ পেয়েছে মেসিরা। টাইব্রেকারে ৪-২ ব্যবধানেই ফ্রান্সকে হারিয়েছে আর্জেন্টিনা। ৯০ মিনিট পর্যন্ত খেলা ২-২ গোলের সমতা ছিল। এরপর অতিরিক্ত সময়েও স্কোরবোর্ড ৩-৩ ব্যবধানে সমতায় থাকলে খেলা টাইব্রেকারে গড়ায়।

এই আসরে ৮ গোল করে গোল্ডেন বুট পেয়েছেন ফ্রান্সের গতিমানব এমবাপ্পে, গোল্ডেন বল পেয়েছেন মেসি এবং গোল্ডেন গ্লাভস পেয়েছেন মার্টিনেজ।   

ঢাকা বিজনেস/এম 



আরো পড়ুন