১৮ মে ২০২৪, শনিবার



বাংলাদেশে কেউ ভূমিহীন-গৃহহীন থাকবে না: প্রধানমন্ত্রী

রংপুর সংবাদদাতা || ২৬ ডিসেম্বর, ২০২৩, ১২:১২ পিএম
বাংলাদেশে কেউ ভূমিহীন-গৃহহীন থাকবে না: প্রধানমন্ত্রী


দেশের মানুষকে স্বাবলম্বী হিসেবে গড়ে তোলার ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী  ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তিনি বলেন, ‘বাংলাদেশের কোনো মানুষ ভূমিহীন-গৃহহীন থাকবে না।’ মঙ্গলবার (২৬ ডিসেম্বর ) রংপুরে আসছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রংপুরে তারাগঞ্জে আয়োজিত আওয়ামী লীগের নির্বাচনি জনসভায় তিনি এই সব কথা বলেন।

এর আগে, তার আগমনকে ঘিরে জেলাসহ উপজেলা দুটিতে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা ও সাজ সাজ রব বিরাজ করছে। সকাল থেকেই মিছিলযোগে নেতাকর্মীসহ সাধারণ মানুষ তারাগঞ্জ সরকারি কলেজ মাঠে উপস্থিত হয়েছেন। 

প্রধানমন্ত্রী বাংলাদেশ বিমান যোগে ঢাকা থেকে সৈয়দপুর যান। এরপর সড়কপথে তারাগঞ্জে সকাল ১১টায় তারাগঞ্জ সরকারি কলেজ মাঠে আয়োজিত রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনি সভায় যোগ দেন। এখান থেকে তিনি আবারও সড়কপথে পীরগঞ্জের ফতেহপুরে জয় সদনের উদ্দেশে রওনা হবেন। প্রধানমন্ত্রী ফতেহপুরে তার স্বামী প্রয়াত আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী এম এ ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করবেন এবং শশুরবাড়ির লোকজনদের সঙ্গে কুশল বিনিময় করবেন।

এরপর প্রধাানমন্ত্রী শেখ হাসিনা রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের আওয়ামী লীগের প্রার্থী ড. শিরিন শারমিন চৌধুরীর পীরগঞ্জ হাইস্কুল মাঠে নির্বাচনী সভায় বক্তব্য রাখবেন।

রংপুর-২ আসনের নৌকার প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক বলেন, ‘প্রধানমন্ত্রীর আগমনে আমি এবং আমার তারাগঞ্জ-বদরগঞ্জ এলাকার মানুষ গর্বিত। একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও এসেছিলেন প্রধানমন্ত্রী, এবারেও আসছেন।

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন