১৮ মে ২০২৪, শনিবার



নিউজিল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক || ১৯ ডিসেম্বর, ২০২৩, ০৬:১২ পিএম
নিউজিল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের দল ঘোষণা


শাহিন শাহ আফ্রিদিকে অধিনায়ক করে নিউজিল্যান্ডের বিপক্ষে দল ঘোষণা করেছে পাকিস্তান। জানুয়ারির শুরুতে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি দ্বিপাক্ষিক সিরিজে ১৭ সদস্যের একটি শক্তিশালী দল গঠন করেছে পাকিস্তান।

আগামী ১২ জানুয়ারি থেকে নিউজিল্যান্ডে শুরু হওয়া সিরিজের মাধ্যমে পূর্ণকালীন টি-টোয়েন্টি অধিনায়ক হিসেবে শাহিন আফ্রিদির কাজ শুরু হবে। তার আগে দল ঘোষণা করল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। 

ঘোষিত দল থেকে বাদ পড়েছেনস সিনিয়র অলরাউন্ডার শাদাব খান। তিনি গত টি-টোয়েন্টি বিশ্বকাপে সহ-অধিনায়ক ছিলেন। দলের গুরুত্বপূর্ণ এই সদস্য চোটের কারণে বাদ পড়এছন। পিসিবির প্রধান নির্বাচক ওয়াহাব রিয়াজ বলেছেন, ‘শাদাব খান পাকিস্তান টি-টোয়েন্টি ক্রিকেটের একজন অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য। দুর্ভাগ্যবশত তিনি গোড়ালির চোটের কারণে খেলতে পারবেন না।’

অন্যদিকে পেসার মোহাম্মদ হাসনাইন, নাসিম শাহ এবং ইহসানউল্লাহকে দলে নেওয়া হয়নি। এছাড়া মোহাম্মদ হারিসকেও দলে রাখা হয়নি। স্কোয়াডে বেশ কয়েকজন নতুন ক্রিকেটারদের রাখা হয়েছে।  

পাকিস্তানের স্কোয়াড 

বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, সাইম আইয়ুব, সাহেবজাদা ফারহান, হাসিবুল্লাহ খান, ইফতিখার আহমেদ, আজম খান, আমির জামাল, আব্বাস আফ্রিদি, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, মোহাম্মদ নওয়াজ, আবরার আহমেদ, উসামা মীর, হারিস রউফ, জামান খান ও শাহিন শাহ আফ্রিদি (অধিনায়ক)।

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন