২৬ জুন ২০২৪, বুধবার



বিয়ে করেও রাখিকে অস্বীকারের কারণ জানালেন আদিল

ঢাকা বিজনেস ডেস্ক || ১৫ জানুয়ারী, ২০২৩, ০৫:৩১ পিএম
বিয়ে করেও রাখিকে অস্বীকারের কারণ জানালেন আদিল


বলিউডে এখন চলছে রাখি সাওয়ান্তের বিয়ে নিয়ে গুঞ্জন। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় কনের সাজে রাখির ছবি। ছবিতে বরের সাজে রাখির পাশে দেখা যায় প্রেমিক আদিল দুরানি খানকে। পরে জানা যায়, রেজিস্ট্রি ম্যারেজ করে আদিল খানের সঙ্গে বিয়ে করেছেন রাখি।

এই অভিনেত্রী দাবি করেন, বিয়ের কথা অস্বীকার করছে আদিল। এ নিয়ে কেঁদে কেঁদে ভিডিও পোস্ট করেন রাখি। গত কয়েকদিন তারা দাম্পত্য জীবন নিয়ে পরস্পরবিরোধী বক্তব্য দিচ্ছেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যম ই-টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে আদিল জানিয়েছেন, ‘হ্যাঁ, রাখি ও আমি বিবাহিত। আমরা একসঙ্গে থাকছি এবং সুখী আছি।’ আদিলের পরিবার রাখিকে গ্রহণ করেছে কি না, এই প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ওই প্রসেসটা এখনো চলছে।’ 

ওই প্রতিবেদনে আরও বলা হয়, আদিল রাখিকে বিয়ে করার ব্যাপারটা অস্বীকার করেছিলেন। কারণ তার পরিবার এখনো এ বিয়ে মেনে নেয়নি।

প্রসঙ্গত, রাখি সাওয়ান্ত ও আদিল খানের বিয়ের যে ছবিগুলো ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে, ছবির সঙ্গে রাখির নাম লেখা ‘রাখি সাওয়ান্ত ফতিমা’ হিসেবে। রিপোর্ট অনুসারে,বিয়েটি গত বছর ২৯ মে মুম্বাইয়ের ওশিওয়ারাতে রাখি সাওয়ান্তের বাড়িতে হয়েছিল। দেনমোহর হিসেবে কনেকে দেওয়া হয়েছিল ৫১ হাজার ৭৮৬ টাকা। ইতোমধ্যেই রাখির বিয়ে নিয়ে উঠছে নানা বিতর্ক।

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন