১৯ মে ২০২৪, রবিবার



টাইগার শিবিরে শার্দুল ঠাকুরের জোড়া আঘাত

ক্রীড়া ডেস্ক || ১৫ সেপ্টেম্বর, ২০২৩, ০৪:০৯ পিএম
টাইগার শিবিরে শার্দুল ঠাকুরের জোড়া আঘাত


এশিয়া কাপের সুপার ফোরে নিয়মরক্ষার ম্যাচে ভারতের বিপক্ষে লড়ছে বাংলাদেশ দল। শুরুতেই ৩ উইকেট হারিয়ে চাপে টাইগাররা। ম্যাচের ৫ ওভার ৪ বলে কেএল রাহুলের হাতে ক্যাচ তুলে দেন এনামুল হক বিজয়। শার্দু ঠাকুরের বলে ৪ রান করে ফেরেন তিনি।  এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৮ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ৩৪ রান।

এদিন দারুণ সূচনার পর সাজঘরে ফিরেন টাইগার ওপেনার তানজিদ হাসান তামিম। নিজের দ্বিতীয় ও ম্যাচের তৃতীয় ওভারের প্রথম বলেই লিটনকে বোল্ড করেন মোহাম্মদ শামি। রানের খাতা খোলার আগেই প্যাভিলিয়নে ফেরেন এই টাইগার সহ অধিনায়ক।

এশিয়া কাপের সুপার ফোরে নিয়মরক্ষার ম্যাচে কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে ভারতের বিপক্ষে টস হেরে ব্যাটিং করছে বাংলাদেশ। পাকিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে টানা দুই পরাজয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েছে বাংলাদেশ। ইতোমধ্যে এশিয়া কাপের ফাইনাল নিশ্চিত করে ফেলেছে ভারত-শ্রীলঙ্কা। 

বাংলাদেশের একাদশ

লিটন দাস, তানজিদ তামিম, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, শামীম পাটোয়ারী, মেহেদী হাসান মিরাজ, মেহেদি হাসান, নাসুম আহমেদ, তানজিম হাসান সাকিব ও মুস্তাফিজুর রহমান।

ভারত একাদশ

রোহিত শর্মা, শুভমান গিল, সূর্যকুমার যাদব, তিলক ভার্মা, লোকেশ রাহুল, ইষান কিষাণ, রবিন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, মোহাম্মদ শামি ও প্রাসিধ কৃষ্ণা।

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন